• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডোমারে পুলিশের বাসা থেকে দু’টি মটরসাইকেল চুরি

Stoleডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার থানার  পুলিশ সদস্য সাদেকুর রহমানের ভাড়া বাসার গ্রিল কেটে শুক্রবার রাতে দুটি মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।
ডোমার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কফিল উদ্দিন জানান, ডোমার শহরের মাদ্রাসাপাড়া মহল্লায় ডোমার থানার কনষ্টেবল সাদেকুর রহমান পরিবার নিয়ে একটি ভাড়া বাসা থাকেন।  শুক্রবার রাতে থানায় দায়িত্ব পালন করেন কনষ্টেবল সাদেকুর রহমান। এ সময়  চোরের দল বাড়ীর বারান্দার গ্রীল কেটে পুলিশ সদস্য সাদেকুলের বাড়িতে থাকা নিজের একটি বাজাজ বক্সার-১০০ সিসি ও  তার ভাইরার  হিরো স্পেলেন্ডার-১০০ সিসি ব্রান্ডের দুটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়।
মটরসাইকেল চুরি বন্ধ ছিল হঠাৎ করে আবার চুরি শুরু হয়েছে। আমরা চুরি যাওয়া মোটরসাইকেল দু’টি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এবং এব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ