• বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৪২ অপরাহ্ন |
শিরোনাম :
শিক্ষকের মামলায় রাবির বহিষ্কৃত সেই শিক্ষার্থী গ্রেপ্তার নিজ আসন থেকে উঠে এসে রওশনের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী গ্রামীণফোনের সিম বিক্রি নিষিদ্ধ করেছে বিটিআরসি শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন

নীলফামারীর মুক্তিযোদ্ধা কাজী আমিনুল হক আর নেই

Sok Newsনীলফামারী প্রতিনিধি: বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আমিনুল হক (৮৫) আর নেই। শুক্রবার রাত ১২টা ৫ মিনিটে বার্ধক্যজনীত কারনে তার বাবুপাড়ার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন।
আজ শনিবার বাদ আসর আলীয়া মাদ্রাসা মাঠে রাষ্ট্রীয় মর্যাদা শেষে সেখানে প্রথম এবং ডাকবাংলা কবরস্থান মাঠে শেষ জানাজা শেষে ডাক বাংলো কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
সংষ্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জয়নাল আবেদীন তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ