• সোমবার, ২৭ জুন ২০২২, ১২:১২ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

নীলফামারীতে পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়ের দাবিতে বাকাসস এর কর্মবিরতি

Nilphamari Pic 1নীলফামারী প্রতিনিধি: জেলা ও  উপজেলা প্রশাসনের তৃতীয়  শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয় করণের দাবিতে নীলফামারীতে কর্মবিরতি করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)। এদিকে কর্মসূচি চলাকালে  জেলা ও উপজেলা প্রশাসনের কাছে সেবা নিতে আসা শত শত মানুষ চরম দূর্ভোগে পরে।
রোববার বাকাসস জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় চত্তরে সকাল ১০টা  থেকে ১১টা পর্যন্ত  এক ঘন্টা ব্যাপী কর্মসূচিতে  জেলা ও উপজেলা প্রশসানের কর্মচারীরা অংশ গ্রহণ করেন।
কর্মসূচি চলাকালে বাকাসস’র নীলফামারী জেলা শাখার সভাপতি আলহাজ্ব সামসুল হকের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী শাহ ফকির, নির্বাহী সদস্য সামিয়া শাহনাজ ও ননীবালা রায় প্রমুখ।
বক্তরা অভিযোগ করে বলেন, মানীয় প্রধানমন্ত্রীর সানুগ্রহ নির্দেশ থাকা সত্বেও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংগঠন ও ব্যবস্থাপনা অনুবিভাগ সম্মতি প্রদান না করে একটি একটি  কোয়েরী দিয়ে বিভাগী, জেলা ও  উপজেলা প্রশাসনের তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও  বেতন স্কেল সমন্বয়করণ সংক্রান্ত দাবি বাস্তবায়নের  ক্ষেত্রে দীর্ঘ দিন  থেকে সময়  ক্ষেপন করে আসছে।  তাই উক্ত দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাবো।
সমাবেশ  শেষে কেন্দ্র ঘোষিত নতুন আন্দোলন কর্মসূচি  ঘোষনা করে দুই দফা দাবি বাস্তবায়নের দাবিতে জেলা প্রশাসক চত্তরে বিক্ষোভ মিছিল করে আন্দোলন কারীরা।
নীলফামারী  জেলা বাকাসস’র সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন জানান, দাবী আদায় না হওয়া পর্যন্ত আগামী ২ ও ৩ জুন সকাল থেকে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন কার্যালয় চত্তরে এক ঘন্টা, ৫,৮ ও ৯জুন দুই ঘন্টা, ১০,১১ ও ১২ জুন তিন ঘন্টা এবং ১৫জুন পুর্ণদিবস কর্মবিরতি ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ