• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৮ অপরাহ্ন |

সুগন্ধি নিয়ে মন্ত্রণালয়ে হৈ চৈ!

Socibaloyঢাকা: সুগন্ধি নিয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে শুরু হয় হৈ চৈ! অনেক তুলকালাম কাণ্ড ঘটার পর অবশেষে রোববার সচিবের অফিসে পাওয়া গেল সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর সুগন্ধি (পারফিউম)। যেখান থেকে হারিয়েছিল, ঠিক সেখানেই পাওয়া গেল। তবে কে নিয়েছিলেন, তা নিশ্চিত করা যায়নি। গত বুধবার সকালে সমাজকল্যাণ সচিব নাছিমা বেগমের অফিস থেকে একটি সুগন্ধি হারিয়ে যায়। মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের জন্য নিউইয়র্ক থেকে সচিব এ সুগন্ধিটি নিয়ে আসেন।

চুরি হওয়া সুগন্ধিটি ফিরে পাওয়ার জন্য সচিবের গানম্যান পুলিশ কনস্টেবল উজ্বল দু’টি থাপ্পড় দেন পরিচ্ছন্নতা কর্মী বাবু লালকে। অভিযোগ রয়েছে, পরিচ্ছন্নতা কর্মী বাবু লাল ছাড়াও এমএলএসএস মো. রনিকেও সন্দেহ করে মারপিট করা হয়।

মারপিটের ঘটনা দেখা দেয় বিক্ষোভ রূপে। ওই দিন সকালেই ৫০/৬০ জন পরিচ্ছন্নতা কর্মী সচিবের কক্ষের সামনে বিক্ষোভ করেন। এ সময় সচিব বাইরে থাকলেও দুপুরে ফিরে আসেন এবং চুরি যাওয়া সুগন্ধির জন্য ক্ষোভ প্রকাশ করেন। আর হারিয়ে যাওয়ার পর তা নিয়ে তুলকালাম কাণ্ড কেন ঘটল, তা নিয়েও ক্ষুব্ধ হন সচিব।

ওইদিন উপস্থিত পুলিশের সহকারী কমিশনার মশিউর রহমান সচিবকে নিশ্চয়তা দেন সুগন্ধি পাওয়া যাবে, ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি ঘটনাস্থলেই সচিবের দফতরের কর্মচারী ও পরিচ্ছন্নতা কর্মীদের জানিয়ে দেন, যেভাবেই হোক নিজেরা বের করে দিতে হবে। চুরি যাওয়া মালামাল উদ্ধার ও এর কৌশলের উদাহরণ দিয়ে তিনি বলেন, সুগন্ধিটি নিজেরা বের করে দিলে কাউকে কিছু বলা হবে না।

এ ঘটনার পর সত্যি সত্যিই যেখানে সচিব সুগন্ধি রেখেছিলেন, পরদিন বৃহস্পতিবার সকালে সেখানেই পাওয়া গেছে। সচিবের কক্ষে কে বা কারা রেখে গেছেন সুগন্ধিটি।

রোববার সকালে সচিবের ব্যক্তিগত সহকারী (পিও) মোজাম্মেল হক জানান, পাওয়া গেছে, পুলিশ ব্যবস্থা করেছে। আরও কিছু জানতে হলে পুলিশের কাছে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ