• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন |

নীলফামারীতে বাসের ধাক্কায় গৃহবধুর মৃত্যু

accidentনীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে বাসের ধাক্কায়  তহমিনা বোগম (৩০) নামের এক গৃহবধু ঘটনাস্থলেই নিহত হয়েছে। মঙ্গলবার  সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার সংগলশী ইউনিয়নের কাজীর হাট নামক স্থানে এই ঘটনা ঘটে। এসময় নিহতরে ছেলে তহিদুল ইসলাম আহত হন। নিহত তহমিনা সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের উত্তরা শশী গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী বলে জানান।
নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীনরত নিহত তহমিনা বেগমের  ছেলে তহিদুল ইসলাম (১৫) জানান, দীর্ঘ দিন থেকে তার মা জটিল রোগে আক্রান্ত ছিল।  মঙ্গলবার সকালে  বাড়ি থেকে রিক্সাভ্যান যোগে সৈয়দপরে চিকিৎসকের কাছে যওয়ার সময়  বেলা সাড়ে ১১টার দিকে কাজীর হাট বাজারে সৈয়দপুর থেকে ছেড়ে আসা নীলফামারীগামী যাত্রীবাহী শাওন পরিবহনের (নারায়নগঞ্জ-জ-০০৬২) একটি বাস চাকা বিষ্ফোরিত হয়ে তাদের রিক্সাভ্যানকে ধাক্কা দেয়। এসময় তহিদুল ও তার মা (তাহমিনা) রাস্তায় ছিটকে পড়ে। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথেই তহিদুলের মা তহমিনার মৃত্যু হয়।
নীলফামারী থানার উপ-পরির্দশক রেজানুর রহমানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তে শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবং ঘাতক বাসটিকে আটক করে থানা নিয়ে আসা হলেও চালক ও সুপারভাইজার পলাতক রয়েছে। নিহতরে পরিবারের পক্ষ থেকে  কোন অভিযোগ না থাকায় মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ