• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন |

প্রতারণা করে ৭২ বিয়ে

Arrestসিসিনিউজ: ভারতের বিহার রাজ্যের পুলিশ ৭২টি বিয়েকারী এক প্রতারককে গ্রেফতার করেছে। নিজেকে রেলওয়ের কর্মকর্তা হিসেবে পরিচিত করে এবং বিলাসবহুল জীবনের প্রতিশ্রুতির মাধ্যমে তিনি বিহার ও পশ্চিমবঙ্গে ছয় ডজন নারীকে বিয়ে করেছেন।
মোহাম্মদ সিজাম নামের ওই লোকের সহজ শিকার ছিল গ্রামের সহজ-সরল মেয়েরা। তার প্রতিটি বিয়ের ঘটনাই প্রায় একই রকম। তিনি নববধূর বাড়িতেই দিন ১৫ থাকতেন। একদিন অন্য স্থানে বদলি করা হয়েছে- এমন কথা বলে মূল্যবান সামগ্রী নিয়ে কেটে পড়তেন, আর কখনো ওই দিকে যেতেন না। তার কোনো স্ত্রীই জানতে পারতেন না যে ওই লোক আগে কখনো বিয়ে করেছেন।
পুলিশ জানায়, তিনি হিন্দুদের কাছে নিজেকে হিন্দু এবং মুসলিমদের কাছে নিজেকে মুসলিম হিসেবে পরিচিত করতেন। প্রায়ই তাকে রেলওয়ের টিটিই’র পোশাকে দেখা যেত বলে এক গ্রামবাসী অভিযোগ করেছেন।
সমাস্তিপুরে এক বালিকাকে বিয়ের পর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যাওয়ার পর তার খোঁজ পড়ে। এরপর পুলিশ তাকে গ্রেফতার করলে এত দিনের কর্মকাণ্ড ফাঁস হয়ে যায়। পুলিশ তার কাছ থেকে চারটি মোবাইল ফোন এবং আটটি সিমকার্ড উদ্ধার করেছে। পুলিশ সিমকার্ডগুলো সক্রিয় করামাত্র একের পর এক ফোন আসতে থাকে। সবাই নিজেকে ওই লোকের স্ত্রী দাবি করতে থাকেন। তার অবস্থান জানার পর স্ত্রীরাও থানায় এসে তাকে শনাক্ত করে তাদের কাহিনী প্রকাশ করেন।
ওই প্রতারক চাকরি দেয়ার নাম করে শতাধিক বেকার যুবকের কাছ থেকেও অর্থ হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সূত্র : গালফ নিউজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ