• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ঢাকার সঙ্গে চট্টগ্রাম-সিলেটের ট্রেন বন্ধ: উপকূল লাইনচ্যুত

Train Accidentঢাকা: জেলার পূবাইল স্টেশনের কাছাকাছি এলাকায় চট্গ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপকূল এক্সপ্রেসের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত হয়েছে।

এতে রাজধানীর ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেট রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। চরম দুর্ভোগে পড়েছেন হাজারো যাত্রী।

মঙ্গলবার বেলা দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

রেলওয়ে সূত্র জানায়, নোয়াখালী থেকে ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি পূবাইল স্টেশেনের কাছাকাছি এলে ইঞ্জিন ও একটি বগি লাইনচ্যুত হয়।

জয়দেবপুর রেলওয়ে জংশনের প্রধান স্টেশন মাস্টার সরদার জিয়া উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, উদ্ধারকারী ট্রেন রওনা দিয়েছে। পুনরায় ট্রেন চালু হতে সন্ধ্যা লেগে যাবে।

উৎসঃ   আরটিএনএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ