• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারীতে ফেন্সিডিলসহ আটক দুই

Fensidilনীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় ৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার গভীর রাতে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের ফুটানিরহাট এলাকা থেকে একটি আটোরিক্সায় তল্লাশী করে এসব আটক করে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আলীসহ পুলিশের একটি দল একটি আটোরিক্সা তল্লাশী করে ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। এসময় অটোরিক্সায় যাত্রীবেশে থাকা মধ্যছাতনাই গ্রামের মৃত সকিন্দ্র নাথের পুত্র বিমল চন্দ্র রায় (৩৬) ও অটোরিক্সার মালিক একই গ্রামের মৃত করম আলীর ছেলে আমিনুল ইসলামকে (৩২) আটক করা হয়।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আলী জানান, এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় (মাদক চোরাচালান) মামলা হয়েছে (মামলা নং-৬)। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ