• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ওসমানী মেডিকেলের ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

image_94881_0সিসিনিউজ: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের এমবিবিএস চতুর্থ বর্ষের ছাত্র ও ছাত্রদলকর্মী তাওহীদুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি ও ছাত্রলীগ মেডিকেল শাখার সভাপতি সৌমেন দে’কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত সোয়া ১০টার দিকে সিলেট রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মো. রহমত উল্লাহ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

রহমত উল্লাহ বাংলামেইলকে বলেন, ‘সৌমেনকে গ্রেপ্তারের পর তাকে নিয়ে মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।’ সিলেট ত্যাগ করার সময় রেলওয়ে স্টেশন থেকে সৌমেনকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৪ জুন সন্ধ্যায় মেডিকেল কলেজের এমবিবিএস ৪৯তম ব্যাচের চতুর্থ বর্ষের ছাত্র তাওহীদুল ইসলামকে নগরীর পুরাতন মেডিকেল কলেজ কলোনির কাছে আবু সিনা ছাত্রবাসে ডেকে নিয়ে ১০০৩ নম্বর কক্ষে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে হাসপাতালে নেয়ার পর তাওহীদুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনার পর হত্যাকাণ্ডের জন্য ছাত্রলীগকে দায়ী করে ছাত্রদল।

ঘটনার পরদিন বৃহস্পতিবার নিহতের চাচা আনোয়ার হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় এ মামলা (মামলা নং-৪) দায়ের করেন। মামলায় মেডিকেল কলেজ ছাত্রলীগের ১০ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করা হয়।
বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ