• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:০২ পূর্বাহ্ন |

ওসমানী মেডিকেলের ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

image_94881_0সিসিনিউজ: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের এমবিবিএস চতুর্থ বর্ষের ছাত্র ও ছাত্রদলকর্মী তাওহীদুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি ও ছাত্রলীগ মেডিকেল শাখার সভাপতি সৌমেন দে’কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত সোয়া ১০টার দিকে সিলেট রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মো. রহমত উল্লাহ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

রহমত উল্লাহ বাংলামেইলকে বলেন, ‘সৌমেনকে গ্রেপ্তারের পর তাকে নিয়ে মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।’ সিলেট ত্যাগ করার সময় রেলওয়ে স্টেশন থেকে সৌমেনকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৪ জুন সন্ধ্যায় মেডিকেল কলেজের এমবিবিএস ৪৯তম ব্যাচের চতুর্থ বর্ষের ছাত্র তাওহীদুল ইসলামকে নগরীর পুরাতন মেডিকেল কলেজ কলোনির কাছে আবু সিনা ছাত্রবাসে ডেকে নিয়ে ১০০৩ নম্বর কক্ষে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে হাসপাতালে নেয়ার পর তাওহীদুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনার পর হত্যাকাণ্ডের জন্য ছাত্রলীগকে দায়ী করে ছাত্রদল।

ঘটনার পরদিন বৃহস্পতিবার নিহতের চাচা আনোয়ার হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় এ মামলা (মামলা নং-৪) দায়ের করেন। মামলায় মেডিকেল কলেজ ছাত্রলীগের ১০ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করা হয়।
বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ