• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন |

বদরগঞ্জে গ্রীল কেটে স্কুলের লক্ষাধিক টাকার মালামাল চুরি

Badarganj Photo 08-06-2014বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের বদরগঞ্জে চাঁদকুঠির ডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ে গ্রীল কেটে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ওই বিদ্যালয়ের লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাতে পৌরশহরের চাঁদ কুঠির ডাঙ্গায়। এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরগঞ্জ থানায় একটি চুরির অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার দিবাগত রাতে পৌরশহরের চাঁদকুঠির ডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ে অফিস কক্ষের জানালার গ্রীল কেটে চোরেরা দোয়েল ল্যাপটপ ১টি, প্রজেক্টর ১টি ও নগত দশহাজার টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ছাড়াও অফিসের আলমিরা ভেঙ্গে বিদ্যালয়ের গুরত্বপুর্ণ কাগজপত্র নিয়ে যায়। তবে চোরেরা অন্যান্য মালামাল নিয়ে গেলেও কম্পিউটারের একটি পিসি স্কুলের পিছনে ফেলে রেখে চলে যায়।
ওই বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুলতান আহমেদ জানান, সকালে আমি অফিস খুলে দেখি জানালার গ্রীল কাটা ও আলমিরার তালা ভাঙ্গা অবস্থায় রয়েছে। পরে চুরির বিষয়টি প্রধান শিক্ষককে অবগত করি।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালেমা খাতুন চিনু বলেন, আমার প্রতিষ্ঠানের কয়েকজন শিক্ষককে স্কুল থেকে বহিস্কার করা হয়েছে। এনিয়ে আদালতে একাধিক মামলা রয়েছে। আমার ধারণা তারাই এ ঘটনা ঘটাতে পারে।
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাহিদুর রহমান চৌধুরী বলেন, চুরির ঘটনায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক একটি অভিযোগ করেছে। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ