• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন |

মোবাইলে লাইভ টেলিভিশন দেখাবে এয়ারটেল

airtelঢাকা: গ্রাহকদের মোবাইলে টিভি দেখার নতুন সেবা চালু করেছে মোবাইল অপারেটর এয়ারটেল। মোবাইল ফোনে  ‘এয়ারটেল মোবাইল টিভি’ নামের নতুন  অফারের মাধ্যমে  গ্রাহকরা তাদের হ্যান্ডসেটে লাইভ টেলিভিশন চ্যানেল উপভোগ করতে পারবেন।

রোববার এয়ারটেল চীফ অপারেটিং অফিসার রাজনীশ কওল সম্প্রতি এয়ারটেলের গুলশান কার্যালয়ে মোবাইল টিভির উদ্বোধন করেন।

এয়ারটেলের গ্রাহকরা টুজি এবং থ্রিজি নেটওয়ার্কের মাধ্যমে যে কোনো সময়, যে কোনো স্থানে প্রিমিয়াম এবং নন-প্রিমিয়াম টিভি চ্যানেল সমূহের লাইভ কভারেজ উপভোগ করতে পারবেন। এয়ারটেল মোবাইল টিভি সুবিধাটি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা একটি অ্যাপ্লিকেশন আকারে গুগল প্লে স্টোরে এবং ওয়াপ ভার্শনে (http://tv.airtellive.mobi) পাবেন।

সমস্ত ডাটা এনাবলড হ্যান্ডসেটে এই সুবিধা পাওয়া যাবে। মোবাইল টিভিতে টিভি চ্যানেল (লোকাল, প্রিমিয়াম এবং নন-প্রিমিয়াম), ভিডিও চ্যানেল, মুভিসহ ম্যানচেস্টার ইউনাইটেডের এক্সক্লুসিভ ভিডিও দেখা যাবে।

তবে এই টেলিভিশন দেখতে গ্রাহকদের টাকা খরচ করতে হবে। গ্রাহকদের মোবাইল টিভি সুবিধা স্ট্রীম করার জন্য আলাদা কোনো ইন্টারনেট চার্জ প্রযোজ্য হবে না। এয়ারটেল ১দিন, ৭ দিন এবং ৩০ দিনের মেয়াদে এয়ারটেল মোবাইল টিভি সার্ভিস অফার করছে।

সমস্ত লাইভ চ্যানেল প্যাকের জন্য (সমস্ত লোকাল + সমস্ত প্রিমিয়াম + নন প্রিমিয়াম লাইভ চ্যানেল) একদিন মেয়াদ এবং ৩০ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ৭ টাকা, ৭  দিন মেয়াদ এবং ১৫০ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ৩০ টাকা, ৩০ দিন মেয়াদ এবং ৫০০ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ৮০ টাকা। সিঙ্গেল চ্যানেল প্যাকের (যে কোনো লাইভ প্রিমিয়াম চ্যানেল) একদিন মেয়াদ এবং ৫ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ২ টাকা, একদিন মেয়াদ এবং ৫ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ২ টাকা, একদিন মেয়াদ এবং ৫ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ২ টাকা, সাতদিন মেয়াদ এবং ৫০ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ১০ টাকা, ৩০ দিন মেয়াদ এবং ২৫০ মিনিট স্ট্রিমিং প্যাকের দাম ৪০ টাকা।  সিঙ্গেল চ্যানেল প্যাকের (যে কোন লাইভ নন-প্রিমিয়াম চ্যানেল)

বর্তমানে লোকাল চ্যানেলগুলোর মধ্যে এটিএন বাংলা, এটিএন নিউজ, চ্যানেল আই, এনটিভি, মাছরাঙ্গা টিভি, সময় টিভি, দেশ টিভি, মাই টিভি, বাংলাভিশন, ইন্ডিপেন্ডেন্ট টিভি, আরটিভি এবং বৈশাখী টিভি উপভোগ করা যাবে। আরো টিভি চ্যানেলসমূহ শিগগিরই যুক্ত করা হবে। প্রিমিয়াম টিভি চ্যানেলগুলোর মাধ্যমে এন্টারটেইনমেন্ট এবং মুভি চ্যানেল সেকশন থাকবে যেমন ম্যানচেস্টার ইউনাইটেড, স্টার প্লাস, লাইফ ওকে, স্টার জলসা এবং স্টার গোল্ড। নন-প্রিমিয়াম চ্যানেলগুলোর মধ্যে নফোটেইনমেন্ট, মিউজিক, এবং ধর্মীয় চ্যানেল সমূহ থাকবে।

এই সুবিধাটি পেতে হলে এয়ারটেল গ্রাহকদের *২৩৪# নাম্বারে ডায়াল করতে হবে। গ্রাহকরা *২৩৪*১# ডায়াল করে সরাসরি লিঙ্কটিতে যেতে পারবেন (প্রত্যেকটি চ্যানেল/প্যাকেজের এক্টিভেশনের জন্য আলাদা মডেল কোড প্রযোজ্য)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ