• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন |

কর্নেল জিয়াকে গ্রেফতার দাবি বিএনপির

Rijviঢাকা: নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডারের ঘটনায় র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তা কর্নেল জিয়াউল আহসানকে গ্রেফতার দাবি জানিয়েছে বিএনপি।
আজ সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের পক্ষে এ দাবি জানান যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
তিনি বলেন, নারায়ণগঞ্জের হত্যাকাণ্ডের সাথে যাদের নাম এসেছে তাদের গ্রেফতার না করা ন্যায় বিচারকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন ছাড়া আর কিছু নয়। সেভেন মার্ডারের ঘটনায় যারা আটক হয়েছে তারা কর্নেল জিয়াউল হাসানের নাম প্রকাশ করেছেন। গণমাধ্যমে এমন খবর এসেছে। বিএনপি বিশ্বাস করে, হাইকোর্টের আদেশ না হলে এই তিন কর্মকর্তাকে গ্রেফতার করা হতো না। সরকার ধুম্রজাল সৃষ্টি করে সাত খুন ধামাচাপা দিতো।
ইচ্ছা করেই এই ঘটনায় মূল পরিকল্পনাকারিদের ধরা হচ্ছে না এমন দাবি করে বিএনপির এ নেতা বলেন, নারায়ণগঞ্জের হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব সবকিছু জেনেও কেন প্রথম থেকে চুপ করে ছিল এ প্রশ্ন এখন জনগণের মনে মনে। সেভেন মার্ডারের সাথে স্থানীয় আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা জড়িত এমন দাবি করে রিজভী আহমেদ বলেন, আমরা তাকে গ্রেফতারের দাবি জানাচ্ছি। আর তবেই এই ঘটনার মূল সত্য বের হয়ে আসবে।
তিনি বলেন, ইতোমধ্যে মেজর আরিফ ও এম এম রানাকে গ্রেফতার করে রিমান্ডে নেয়া হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদে যাদের নাম উঠে এসেছে আমরা ন্যায়বিচারের স্বার্থে তাদের গ্রেফতার করে বিচারের দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহিনসহ অন্যান্য নেতাকর্মী।
গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। এরপর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ