• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

জামায়াত নেতা রফিকুলকে ফের হাইকোর্টে তলব

80500_1ঢাকা: আদালত অবমাননার অভিযোগে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরীর আমির মাওলানা রফিকুল ইসলাম খানকে আবারো তলব করেছে হাইকোর্ট। আগামী ৭ জুলাই তাকে সশরীরে আদালতে হাজির হতে বলা হয়েছে। সোমবার বিচারপতি আশফাকুল ইসলাম ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেয়।
এর আগে আদালতের রায়ের বিরুদ্ধে হরতাল ডাকায় গত বছরের ৫ আগস্ট বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি এবিএম আলতাফ হোসেনের অবকাশকালীন বেঞ্চ স্বতঃপ্রণোদিত হয়ে রফিকুল ইসলাম খানকে তলব করেছিল। একই সঙ্গে কেন আদালত অবমাননার অভিযোগে ব্যবস্থা নেয়া হবে না- তা জানতে চেয়ে রুলও জারি করেছিল হাইকোর্ট।
সোমবার ওই রুলের রায় দেয়ার জন্য দিন ধার্য ছিল। কিন্তু রফিকুল ইসলাম খান আদালতে হাজির না হওয়ায় তাকে আবারো তলবের আদেশ দেয় হাইকোর্ট।
আদালতে রফিকুল ইসালামের পক্ষে ছিলেন ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এসএম মনিরুজ্জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ