• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন |

রংপুরে দুলুকে অবাঞ্ছিত ঘোষণা

Rangpurসিসিনিউজ: সদ্য ঘোষিত বিএনপির রংপুর মহানগর ও জেলা কমিটি প্রত্যাখ্যান করে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বিএনপির একাংশ। সোমবার বিকেলে বিএনপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তারা এই ঘোষণা দেন।
গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ে লিখিত বক্তব্য পাঠ করেন রহিম উদ্দিন ভরসার সহধর্মিনী মমতাজ শিনির ভরসা। এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি নুর মোহাম্মদ মন্ডল, জেলা যুবদল সভাপতি রইচ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সামসুল হক ঝন্টু, জেলা কৃষক দলের সভাপতি হাজী আবু তাহের,  স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুস সালাম, যুগ্ম আহবায়ক মতিউর রহমান বাবু,  জেলা ছাত্রদল সভাপতি জহির আলম নয়ন, সেক্রেটারী মনিরুজ্জামান হিজবুল প্রমুখ।
এসময় লিখিত বক্তব্যে বলা হয়, বিএনপি মহাসচিব অনুমোদিত জেলা ওমহানগর কমিটির শীর্ষ নেতৃবৃন্দের নামে আন্দোলন সংগ্রামের কোন মামলা নেই। এর মাধ্যমে প্রমাণিত হয় তারা মাঠের রাজনীতি করেন না। সুবিধাবাদী রাজনীতি করেন। এই কমিটিতে ত্যাগী ও মাঠের নেতাদের বঞ্ছিত করা হয়েছে। সংবাদ সম্মেলনে তৃনমুলের আশা আকংখার প্রেক্ষিতে কমিটি গঠিত না হওয়া এই কমিটিকে  প্রত্যাখান করে অবিলম্বে তা বাতিল করার দাবি জানান। একই দাবিতে কাল মঙ্গলবার প্রতিবাদ মিছিলের কর্মসূচি দেয়া হয়েছে। অন্যদিকে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে সাংবাদিক সম্মেলন থেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ