• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন |

শিক্ষক অপহরণ করলেন ছাত্রীকে!

Opoসিসিনিউজ: লক্ষ্মীপুর সদর উপজেলায় মাদ্রাসা ছাত্রী রেহানা আক্তার (১৪)কে ওই মাদ্রাসার খন্ডকালীন শিক্ষক মো. আলা উদ্দিন ওমর অপহরণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রেহানা উত্তর জয়পুর হানিফিয়া আলিম মাদ্রাসার সপ্তম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় রেহানার বাবা মো.নুর আলম বাদি হয়ে সোমবার সকালে সদর থানায় একটি অপহরণ মামলা করেছে।
অপহৃতের পিতা দরিদ্র কৃষক নুর আলম জানান, সকালে মাদ্র্রাসায় যাওয়ার পথে একই উপজেলার মটবী গ্রামের তোফায়েল আহম্মদের ছেলে আলা উদ্দিন ওমরসহ ২/৩জন সন্ত্রাসী রেহানাকে সিএনজি/অটোরিক্সায় তুলে নিয়ে যায়। এ ঘটনায় তিনি লক্ষ্মীপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। অপহরণকারী আলাউদ্দিন একজন পাচারকারী দলের লোক বলে আমরা জানতে পেরেছি। এখন আমি মেয়েকে নিয়ে আতংকে আছি। আমার মেয়েকে উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের নিকট জোরদাবি করছি। এ ব্যাপারে ওই মাদ্রার অধ্যক্ষ আব্দুর নুরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি শুনার পরে মেয়েটিকে উদ্ধারের জন্য তারা বিভিন্ন জায়গায় যোগাযোগ করছেন।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত মেয়েটিকে উদ্ধারের জন্য পুলিশ সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে। অপহরণকারী আলাউদ্দিনের বিরুদ্ধে মাদ্রাসা ছাত্রীর বাবা একটি অপহরণ মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ