• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:২১ পূর্বাহ্ন |

করাচি বিমানবন্দরে আবারো হামলা

jakia..pakistan_27016আন্তর্জাতিক ডেস্ক: করাচির জিন্না বিমান বন্দরে তালেবান হামলার একদিন পড়েই মঙ্গলবার বিমানবন্দরের কাছেই বিমান বন্দর নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে হামলা চালাল জঙ্গিরা।
২নং ক্যাম্পের কাছে জঙ্গিদের সঙ্গে সেনাবাহিনীর তীব্র গোলাগুলি হয়েছে। বিস্ফোরণ ও গুলির লাগাতার শব্দে বিমানবন্দর পার্শ্ববর্তী অঞ্চলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
রবিবার রাত ১১টা নাগাদ করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দরে হামলা চালায় দশ সশস্ত্র জঙ্গী। রাতভর সংঘর্ষ চলার পরে ভোর নাগাদ পাক সেনাবাহিনী ও বিমানবন্দরের নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযানে নিহত হয় জঙ্গিরা।
হামলায় দশ জঙ্গিসহ নিহত হয়েছেন বেশ কয়েকজন। আহত বহু। গতরাতের হামলায় দুটি বিমান ক্ষতিগ্রস্ত হয়। একটি বিমানে আগুন ধরিয়ে দেয় জঙ্গিরা।
বিমানবন্দরের তেলের ডিপোও আগুনে প্রায় ভস্মীভূত হয়ে যায় বলে খবর। জঙ্গি হামলার পরপরই সমস্ত বিমান বন্ধ করে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পাক সেনাবাহিনী। বিমানবন্দর ঘিরে রেখে গুলি চালায় তারা।
ভোরের দিকে জঙ্গিদের মৃত্যুর পর বিমানবন্দরের দখল নেয় সেনাবাহিনী। নিহত জঙ্গিদের থেকে প্রচুর অস্ত্র,গ্রেনেড উদ্ধার করা হয়েছে। বিমানবন্দর ঘিরে রেখেছে পাক সেনাবাহিনী। চিরুনি তল্লাসি চালানো হচ্ছে বিমানবন্দরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ