• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন |

চিরিরবন্দরে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু ॥ হাসপাতাল ভাংচুর

Captureদিনাজপুর ও চিরিরবন্দর প্রতিনিধি: চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসা ও দায়িত্বের অবহেলায় রুমান সরকার নামে এক শিশুর কেন্দ্র করে এলাকাবাসী হাসপাতাল ভাংচুর করেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।
মঙ্গলবার সকালে এ ভাংচুরের ঘটনা ঘটে। এ ব্যাপারে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহত শিশু চিরিরবন্দ উপজেলার দক্ষিন সুখদেবপুর গ্রামের জামিল সরকারের ছেলে।
নিহতের বাবা জামিল ইসলাম জানান, জ্বরের ও পাতলা পায়খানার কারনে মঙ্গলবার ভোর ৬ টার দিকে তার শিশু পুত্র রুমান সরকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেহাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির ২ঘন্টা পর ডাঃ আব্দুল মজিদ সরকার ইনজেকশন দেয়া  সাথে সাথে শিশু রুমান সরকার মৃত্যু হয়।
শিশু পুত্র রুমানের মৃত্যুর সংবাদ জড়িয়ে পড়লে গ্রামের কয়েক শতাধিক মানুষ হাসপাতাল ঘেড়াও করে এবং হাসপাতালের দরজা জানালার গ্লাস ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও শান্ত করে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মজিদ জানান, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ার ইনজেকশন দেয়ার সাথে সাথে মৃত্যুর কোলে ঢুলে পড়ে।
চিরিরবন্দর থানার ওসি সুমন (তদন্ত ) জানান, শিশু রুমান মারা যাওয়ার সংবাদ পেয়ে শতাধিক মানুষ হাসপাতাল চত্বরে অবস্থান নেয়। তাদেরকে সুষ্ঠু বিচারের আশ্বস্ব করলে তারা ফিরে যায়। শিশু রুমানের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে এখনও মামলা দায়ের করা হয়নি বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ