• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন |

পর্নো চিত্র তৈরির সময় প্রেমিক যুগল আটক

Sexরাজশাহী : রাজশাহী মহানগরীর একটি আবাসিক হোটেলে পর্নো চিত্র তৈরির সময় এক যুগলকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে তাদের আটক করা হয়। তবে মঙ্গলবার দুপুরে পুলিশ বিষয়টি প্রকাশ করে।

আটককৃতরা হলেন : রাজশাহী কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র খালেকুজ্জামান এবং রাজশাহী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) এক ছাত্রী।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ জানান, সোমবার বিকেলে ওই যুগল নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মহানগরীর হেতেমখাঁ এলাকার রেড কেসেলস হোটেলে ওঠেন।

পরে রাতে পর্নো ভিডিও চিত্র তৈরির জন্য অসামাজিক কাজে লিপ্ত হন তারা। ওই ভিডিও চিত্র ধারণ করা হচ্ছিল খালেকুজ্জামানের কাছে থাকা ল্যাপটপের ওয়েবক্যাম দিয়ে।

বিষয়টি জানার পর মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছে থাকা ল্যাপটপটিও জব্দ করা হয়েছে।

এ ঘটনায় হোটেলের মালিক ও ম্যানেজারসহ আটক যুগলের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান সরদার তমিজ উদ্দিন।

এদিকে আটকের পর নিজেদের প্রেমিক-প্রেমিকা দাবি করে বিষয়টি ধামাচাপা দিতে মহানগর গোয়েন্দা পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করা হয়। প্রথমে মহানগর গোয়েন্দা পুলিশ বিষয়টি গোপন করার চেষ্টা করে। কিন্তু গণমাধ্যমকর্মীরা বিষয়টি জানার পর পুলিশ তাদের আটকের বিষয়টি স্বীকার করতে বাধ্য হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ