• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন |

ভাবির সঙ্গে পরকীয়া, বলি হলেন নববধূ

80687_1সিসিনিউজ: প্রেমের টানে বিয়ের মাত্র চার মাসের মধ্যেই ফিকে হয়ে গেল মাদারীপুরের শিবচরের নববধূর মেহেদির রং। ভাবির সঙ্গে পরকীয়ার জের ধরে নববধূ লাভলীকে হত্যা করে পালিয়েছে স্বামী, ভাবিসহ শ্বশুরবাড়ির লোকজন। আজ মঙ্গলবার সন্ধ্যায় লাভলীর মৃতদেহের উদ্ধারের পর বিভিন্ন অংশে অসংখ্য আঘাতের চিহ্ন থাকার কথা স্বীকার করে এটিকে নিশ্চিত হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।
সরেজমিনে জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারিতে জেলার শিবচরের সন্ন্যাসীরচর ইউনিয়নের আবু আলী বেপারির সুন্দরী মেয়ে লাভলী আক্তার (১৯) প্রেমের সূত্র ধরে পাশের খাসচর বাঁচামারা গ্রামের মৃত আব্দুল জলিল মৃধার ছেলে একরাম মৃধার সঙ্গে ঘর ছাড়ে। বিয়ের পরই লাভলী বুঝতে পারে তার স্বামীর সাথে বড় ভাবি প্রবাসী ভাইয়ের স্ত্রী জুলেখা বেগমের পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ নিয়ে গত ১৫ দিন আগেও লাভলী ঝগড়া করে বাবার বাড়িতে চলে যান। পরে একরাম বুঝিয়ে শুনিয়ে লাভলীকে বাড়িতে নিয়ে আসে। তারপরও বিষয়টি থামেনি। মঙ্গলবার সন্ধ্যায় লাভলীর বাবার করা অভিযোগের ভিত্তিতে তার শ্বশুরবাড়ি থেকে লাভলীর লাশ উদ্ধার করে পুলিশ। লাভলীর মুখমণ্ডল, হাত, পাসহ শরীরজুড়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাভলীর শ্বশুড়বাড়ির সবাই পলাতক রয়েছে।
শিবচর থানার ওসি বেলায়েত হোসেন, পরিদর্শক (তদন্ত) শাজাহান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি। উৎসঃ   কালের কন্ঠ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ