• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন |

হাবিপ্রবি’তে ডে-কেয়ার সেন্টার চালু

haji_mohammad_danesh_science_and_technology_university_dinjpur_bd_17963দিনাজপুর প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের জন্য ডে-কেয়ার সেন্টার চালু করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন আনুষ্টানিকভাবে ডে-কেয়ার সেন্টারের উদ্বোধন করেন।
এ সময় বিশ্ববিদ্যালয়ের পোষ্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. মো. আনিস খান, কৃষি অনুষদের ডীন প্রফেসর টিএমটি ইকবাল, প্রক্টর প্রফেসর ড. এটিএম শফিকুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খানসহ বিশ্ববিদ্যালয়ের উর্দ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ডে-কেয়ার সেন্টারে বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের ৬ মাস থেকে আড়াই বছর বয়সী শিশুদের সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত রাখা যাবে। এখানে শিশুদের জন্য বিভিন্ন ধরনের খেলনা ও বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন বলেন, বিশ্ববিদ্যালয়ের কর্মজীবী মায়েদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে ডে-কেয়ার সেন্টার চালু করা হয়েছে। এতে করে শিশু সন্তানদের নিয়ে মায়েদের আর কোন চিন্তা থাকবে না। সন্তানরাও মায়েদের কাছাকাছি থাকতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ