• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন |

হিলিতে সাবেক এমপির মেয়ের জরিমানা

Jori 3দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের সংরক্ষিত আসনের বিএনপি দলীয় সাবেক এমপি রেজিনা ইসলামের মেয়ে রেহনামা ইসলামের বিরুদ্ধে কাস্টমস্ শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে বিপুল পরিমান ভারতীয় পন্য আনার সময় আটক করেছে কাষ্টমস কর্তৃপক্ষ। হিলি কাষ্টমস কর্তৃপক্ষ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
হিলি কাষ্টমস সূত্রে জানা গেছে, রেহনামা ইসলাম  (পাসপোর্ট নং-এসি ৯৫৬৫০৬৩) গত ০২ জুন বৈধ পধে ভারতে গমন করেন এবং ৮ জুন হিলি কাষ্টমস দিয়ে দেশে প্রবেশ করেন। দেশে প্রবেশের সময় ৮টি বড় ব্যাগ নিয়ে প্রবেশ করলে কাষ্টমস কর্তৃপক্ষের সন্দেহ হয়। এ সময় কাষ্টমস ইন্সপেক্টর আইয়ুব আলী তার ব্যাগ তল্লাশি করে উন্নতমানের ৮টি শাড়ী, ১১৪টি থ্রি পিচ, ১৫টি পাঞ্জাবী ও ১১টি কামিচ আটক করেন।
হিলি কাষ্টমস’র সহকারী কমিশনার শাকিল আহম্মেদ জানান, এ ব্যাপারে শুল্ক আইনে সংক্ষিপ্ত বিচারে জরিমানাসহ ৯২ হাজার টাকা শুল্ক ট্রাক্স প্রদান করে মালামাল ফেরত নিতে হবে।
অনুসন্ধানে জানা গেছে, সাবেক এমপি রেজিনা ইসলামের মেয়ে রেহনামা ইসলাম ভারত, থাইল্যান্ডসহ বিভিন্ন দেশ থেকে মালামাল চোরাচালানীর সাথে জড়িত। তিনি এসব মালামাল তার বাসা থেকে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন বলে অভিযোগ পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ