• শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৪:০৩ অপরাহ্ন |

রাজশাহীতে বিএনপি নেতাকে বোমা উপহার!

Rajsahiরাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা গোলাম সাকলায়েনকে মিষ্টির প্যাকেটে বোমা পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এক অজ্ঞাত ব্যক্তি ইউনিয়ন পরিষদে এসে বোমা ভর্তি ওই মিষ্টির প্যাকেট দিয়ে যান। এ সময় চেয়ারম্যান গোলাম সাকলায়েন তার দফতরে থাকায় দায়িত্বরত চৌকিদারের হাতে প্যাকেটটি দিয়ে চলে যান ওই ব্যক্তি।

পরে গোলাম সাকলায়েন পরিষদে এসে প্যাকেটটি খুলে লাল টেপে মোড়ানো একটি পেট্রোল বোমা ও ককটেল দেখতে পান। এ ঘটনায় পুরো ইউনিয়ন পরিষদ ভবনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এসে সেগুলো উদ্ধার করে থানায় নেয়।

রিপোর্ট লেখার সময় দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, উদ্ধারকৃত বস্তুগুলো বোমা কিনা নিশ্চিত হওয়া যায়নি। তবে সেগুলো নিষ্ক্রিয় করতে পানিতে ডুবিয়ে রাখা হয়েছে। এছাড়া বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেওয়া হয়েছে।

ওসি বলেন, কে বা কারা ওই বস্তুগুলো পাঠিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। এর সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে বিএনপি নেতা গোলাম সাকলায়েন বলেন, নাশকতা ঘটাতে অত্যন্ত কৌশলে বোমাগুলো পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার কিংবা রাজনৈতিক বিরোধের জের ধরে সন্ত্রাসীরা ওই বোমাগুলো পাঠিয়েছে বলে মনে করেন তিনি। একই সঙ্গে তিনি জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফকতারের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ