• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন |

নীলফামারীতে সম্মাননা পেলেন তিন সাংবাদিক

Nilphamariনীলফামারী প্রতিনিধি: সংষ্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর বলেছেন, নারীদের ব্যাপারে পুরুষদের দৃষ্টিভঙ্গির পরিবর্তন করা না গেলে সমাজে নারী অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব নয়। শনিবার বিকেলে নীলফামারী ডায়াবেটিক হাসপাতালের সম্মেলণ কক্ষে সাংবাদিক সম্মাননা অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় তিনি আরো বলেন, সমাজের এক শ্রেণীর মানুষ নারীদের পশ্চাৎপদ করার জন্য নানামুখি চক্রান্তে লিপ্ত রয়েছে।
নীলফামারী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট মমতাজুল হক, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার বেগম, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের নীলফামারী প্রোগ্রাম ইউনিট ম্যানেজার ডা. ঋষিকেষ সরকার, উদয়ঙ্কুর সেবা সংস্থা ইউএসএসের নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলী।
প্লানের সহায়তায় ইউএসএসের গার্ল পাওয়ার প্রকল্পের আয়োজনে জাতীয় দৈনিক ক্যাটাগরিতে প্রথম আলোর নীলফামারী জেলা প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, আঞ্চলিক দৈনিক ক্যাটাগরিতে দৈনিক করতোয়ার নীলফামারী জেলা প্রতিনিধি মিল্লাদুর রহমান মামুন ও অনলাইন ক্যাটাগরিতে উত্তর বাংলার নীলফামারী জেলা প্রতিনিধি ইনজামাম-উল-হক নির্ণয়কে নারী নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধে সংবাদ প্রকাশের জন্য সম্মাননা ক্রেষ্ট, সনদ ও একটি করে মডেম দেয়া হয়। এছাড়াও খবর পত্রের নীলফামারী জেলা প্রতিনিধি নুর আলম, জাতীয় অর্থনীতির জেলা প্রতিনিধি তৈয়ব আলী সরকার ও স্থানীয় নীলফামারী বার্তার সম্পাদক শীষ রহমানকে শুভেচ্ছা ক্রেষ্ট দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ