• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন |

প্রেমের টানে বাংলাদেশে, অতঃপর জেলে

Love-2চট্টগ্রাম: প্রেমের টানে অবৈধ পথে বাংলাদেশে এসে নগরীর রাহাত্তারপুল এলাকায় গ্রেপ্তার হয়েছেন উর্মিলা তিওয়ারি (১৯) নামে ভারতীয় এক তরুণী ও তার প্রেমিক মো. মহিউদ্দিন। পরে তাদেরকে আদালতে হাজির করে পুলিশ।

সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম সৈয়দ মাশফিকুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মহিউদ্দিন তুলাতলী এলাকার স্থানীয় বাসিন্দা। ১২ জুন মহিউদ্দিন দুবাই থেকে বাংলাদেশে আসে। আটক মহিউদ্দিনকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) মুহাম্মদ রেজাউল মাসুদ।

জিজ্ঞাসাবাদে উর্মিলা পুলিশ জানায়, তার বাড়ি ভারতের রাজস্থান প্রদেশে। দুবাইয়ে বসবাসরত ধনাঢ্য ব্যবসায়ী শিশুপাল সিং তিওয়ারি তার বাবা। মাঝে মাঝে দুবাইয়ে বাবার কাছে গিয়ে থাকেন। দুবাইয়ে তাদের বাসায় ফ্রিজ মেরামতের কাজে যাওয়া মহিউদ্দিনের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়। এ সম্পর্কের সূত্র ধরেই গত ৬ জুন উর্মিলা আগরতলা দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। এরপর মহিউদ্দিনের সঙ্গে যোগাযোগ করে রোববার সকালে তিনি রাহাত্তারপুল এলাকায় আসেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মুহাম্মদ রেজাউল মাসুদ বাংলামেইলকে বলেন, ‘কয়েকদিন আগে উর্মিলার বাবা চট্টগ্রামে এসে ভারতীয় দূতাবাসের মাধ্যমে মেয়েকে খুঁজে পেতে পুলিশের দ্বারস্থ হন। এরপর পুলিশ উর্মিলা ও মহিউদ্দিনকে আটকের উদ্যোগ নেয়।’

তিনি আরো বলেন, ‘ভারতীয় তরুণীকে ১৯৫২ সালের বাংলাদেশ প্রবেশ নিয়ন্ত্রণ আইনের ৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। বিচারক তরুণীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।’ বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ