• শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৪:০৫ অপরাহ্ন |

শেরে-বাংলা স্বর্ণপদক পেল চিলমারীর বিনা

chilmari photo-17--6-14চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় কুড়িগ্রামের চিলমারীর নারী উদ্যোক্তা “হিতৈষী রমনা” পরিচালক বিনা শেরে বাংলা স্বর্ণপদক-২০১৪ পাওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন।
“কর্মজীবি মানুষের প্রতি শেরে বাংলার ভূমিকা” আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠনে শেরে বাংলা এ.কে ফজলুল হক গবেষণা পরিষদ এই পদক প্রদান করে। অনুষ্ঠানে প্রধান অতিথি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ. মান্নানের হাত থেকে মোছাঃ মাহফুজা বেগম বিনা পদক গ্রহণ করেন। তিনি পদক পাওয়ায় চিলমারী প্রেসক্লাব, চিলমারী সাংবাদিক ফোরাম, সাপ্তাহিক জনপ্রাণ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।
পুকুরে বিষ দিয়ে ৩ লাখ টাকার মাছ নিধন
কুড়িগ্রামের চিলমারীতে সোমবার গভীর রাতে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন করেছে দুবৃত্তরা। ঘটনাটি ঘটেছে রমনা ইউনিয়নের সরকার পাড়া মুদাফৎথানা গ্রামে।
ওই পুকুরের মালিক আঃ হাকিম ব্যাপারী জানান, তিনি দীর্ঘদিন থেকে ১ বিঘা ২ শতাংশ জমিতে পুকুর করে বিভিন্ন জাতের মাছ চাষ করে আসছেন। প্রতিবছরের মতো এবারও তিনি প্রায় দুই লাখ টাকার মাছের পোনা ছাড়েন।  রাতে কে বা কারা তার ওই পুকুরে বিষ প্রয়োগ করে। এতে করে তিনি প্রায় তিন লাখ টাকার ক্ষতির সম্মুখিন হন। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উক্ত পুকুর নিয়ে প্রতিপক্ষের সাথে দীর্ঘদিন থেকে বিবাদ চলে আসছিল। এ রির্পোট লেখা পর্যন্ত চিলমারী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ