• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন |

খানসামার আঙ্গারপাড়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

Khansama news (badget) 18.0614খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামার আঙ্গারপাড়া ইউনিয়নের উন্নয়নে ২০১৪-১৫ অর্থ বছরের বাজেট উন্মুক্ত ভাবে ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে উপজেলার ৩ নম্বর আঙ্গারপাড়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ শাহ্’র সভাপতিত্বে উন্মুক্ত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি সমাজ সেবা অফিসার আকতারুজ্জামান, বিশেষ অতিথি প্ল্যান ইন্টারন্যানশনা বাংলাদেশের প্রতিনিধি সুবীর কুমার কর, গ্রাম উন্নয়ন কমিটির প্রতিনিধি আজিজুল হক এবং আওয়ামীল লীগ নেতা ও সাবেক শিক্ষক ইছাহাক আলী শাহ্ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ২০১৪-১৫ অর্থ বছরের বাজেট উপস্থাপন করেন ইউপি সচিব জুলফিকার আলী। বাজেটে আয় ধরা হয়েছে ৬১ লাখ ৭২ হাজার ৭৩০টাকা। ব্যয় নির্ধারণ করা হয়েছে ৬০ লাখ ৭৪ হাজার ৯১২টাকা এবং উদ্বৃত্ত ৯৭ হাজার ৮১২ টাকা দেখানো হয়েছে। এবারের বাজেটে শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, খাদ্য, পয়প্রণালী এবং দুর্যোগকালীণ সময় সহায়তার বিষয় গুরুত্বারোপ করা হয়েছে। এরপূর্বে উপজেলার অপর দুটি ইউনিয়ন ১ নম্বর আলোকঝাড়ি ও ৪ নম্বর খামারপাড়ায় উন্মুক্ত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ