• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২০ পূর্বাহ্ন |

নির্দলীয় সরকারের অধীনে ভালোয় ভালোয় নির্বাচন দিন- দিনাজপুরে প্রধান

20-06-14 Prodhan Picদিনাজপুর প্রতিনিধি: জাগপা সভাপতি ও ১৯ দলীয় জোটের শীর্ষ নেতা শফিউল আলম প্রধান বলেছেন, কৃতদাস সরকার যাই ভাবুক না কেন, জালিম শাহীর দিন ফুরিয়ে আসছে। খুন, গুম, অপহরণ, জেল-ফাঁসি দিয়ে স্বাধীনতাকামী জনগণকে দাবিয়ে রাখা যাবে না।
তিনি শুক্রবার দিনভর দিনাজপুর সদর উপজেলার শেখপুরা, শশরা ইউনিয়নের কয়েকটি গ্রামে গনসংযোগ, পৃথক পথসভা ও কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। শফিউল আলম প্রধান শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, নির্দলীয় সরকারের অধীনে ভালোয় ভালোয় নির্বাচন দিন। অন্যথায় আসন্ন গনঅভূত্থানের মাধ্যমে জনগণ নির্দলীয় সরকারের দাবী মানতে বাধ্য করবে। দিনাজপুরের মানুষকে সাহসী সংগ্রামের প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে প্রধান বলেন, রক্ত দিয়ে স্বাধীনতা এনেছি দিল্লির গোলামী করার জন্য নয়। স্বাধীনতা সংগ্রামে রাজারবাগ পুলিশবাহিনীর গৌরবোজ্জল সংগ্রামের উল্লেখ করে তিনি বলেন, নিজ দেশের ভাই ও সন্তানদের বুকে গুলি চালাবেন না। মনে রাখবেন, আপনারা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কর্মচারী। জালিম শাহীর লাঠিয়াল বাহিনী নন। তিনি আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন, আল্লামা দেলওয়ার হোসাইন সাঈদীসহ সকল রাজনৈতিক বন্দি মুক্তির দাবী জানান।
শফিউল আলম প্রধান শুক্রবার দিনভর দিনাজপুর সদর উপজেলার শেখপুরা, শশরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গনসংযোগ, পথসভা ও কর্মীসভায় বক্তব্য রাখেন। এ সময় তিনি সাধারণ মানুষের সাথে কথা বলেন ও কুশল বিনিময় করেন। গনসংযোগর সময় তার সাথে ছিলেন জেলা জাগপা সভাপতি আলহাজ্ব রকিব উদ্দীন চৌধুরী মুন্না, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান খোকন, যুগ্ম সম্পাদক ইশতিয়াকুল আলম, যুব জাগপার কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শেখ ফরিদ উদ্দীন, জেলা যুব জাগপার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী বুলেট, সাংগঠনিক সম্পাদক রইসুল ইসলাম রাসেল, জেলা জাগপা নেতা রেজাউল ইসলাম রেজা, জাগপা নেতা হোসেন আলী, মাজেদুর রহমান, মহিলা জাগপা নেত্রী শাহিনুর বেগমসহ অন্যান্য নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ