• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:২৯ অপরাহ্ন |

এরশাদের ‘থ্রি জে’ মিশন

Arsad-3সিসিনিউজ: আইনের শাসন (জাস্টিস) আর কর্মসংস্থানকে (জব) সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যান এবার নতুন ফরমুলা নিয়ে দল গোছাতে শুরু করেছেন। ফরমুলার নাম দেয়া হয়েছে ‘থ্রি-জে’। এর অর্থ হলো জাতীয় পার্টি, জব ও জাস্টিস।

শনিবার প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত, জাতীয় পার্টির চেয়্যারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলের নেতাকর্মীদের সামনে এ ‘থ্রি-জে’ ফরমুলা তুলে ধরেন।

রাজশাহী জেলা জাতীয় পার্টির (জাপা) সম্মেলনে এরশাদ বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীরা ‘থ্রি-জে’ এর বিষয়টি মাথায় রেখে এগিয়ে যাবেন। এ থ্রি-জে হলো জাতীয় পার্টি, জব ও জাস্টিস।

এরশাদের ‘থ্রি-জি’ ফরমুলায় জাতীয় পার্টির নেতাকর্মীরা বেশ উচ্ছসিত।

এরশাদ বলেন, দেশে আইনের শাসন বলে কিছু নেই। এর পাশাপাশি দেখে কর্ম সংস্থানের খুব অভাব দেখা দিয়েছে। এই দুইটি নিশ্চিত করতে হলে জাতীয় পার্টির বিকল্প নেই। তাই এবার জাতীয় পার্টির নতুন লক্ষ্য ‘থ্রি-জে’।

এসময় এরশাদ বলেন, দেশের আইনের শাসন নেই। তাই আইনের শাসন প্রতিষ্ঠা করা খুব জরুরি। আইনের শাসন ছাড়া দেশের সাধারণ মানুষ শান্তিতে থাকতে পারবে না। এর পাশাপাশি দেশে কর্মসংস্থানের অভাব দেখা দিয়েছে। যুব সমাজ নানা ধরনের নেশার মধ্যে জড়িয়ে পড়েছে। তাদের রক্ষা করতে হবে। আর এজন্য কর্মসংস্থান প্রয়োজন। দেশে এ দুইটি বিষয় ফিরে পেতে জাতীয় পার্টির কোনো বিকল্প নেই।

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া, জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি হেলাল উদ্দিন হেলাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সাইদ স্বপন প্রমুখ। এতে ৫৯০ জন কাউন্সিলর ও ৫ হাজার ডেলিগেট অংশ নেন।

বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ