• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন |

নীলফামারীতে তথ্য অফিসের প্রেস ব্রিফিং

নীলফামারী প্রতিনিধি: পাবলিক সার্ভিস উইক উদযাপন উপলক্ষে শনিবার দুপুরে নীলফামারীতে প্রেস ব্রিফিং করেছে তথ্য অফিস। জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ই-সেবা বিষয়ক প্রেস ব্রিফিংএ সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(আইসিটি) এসএএম রফিকুন্নবী।
সভায় জানানো হয়“ টেকসই উন্নয়ন ও জনকল্যাণে দরকার উদ্ভাবনী সরকার” শীর্ষক প্রতিপাদ্যে উদযাপিত এবারের সপ্তাহে সভা, সেমিনার, রচণা প্রতিযোগীতা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জেলা তথ্য অফিসার শাহজাহান আলীর সঞ্চালনায় নীলফামারীতে ই-সেবা কার্যক্রম উপস্থাপন করেন সহকারী কমিশনার জেতি প্রু। তিনি জানান, নীলফামারী জেলার ৬০টি ইউনিয়ন পরিষদের নারী পুরুষ মিলে ১২০জন উদ্যোক্তা রয়েছেন। ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রগুলোতে জনগনকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে যাবতীয় সেবা দেয়া হয়ে থাকে।
অতিরিক্ত জেলা প্রশাসক এসএএম রফিকুন্নবী জানান, আগামী ২২থেকে ২৮জুন পাবলিক সার্ভিস সপ্তাহ উপযাপিত হবে। ২৩জুন সকালে ২৪হাজার ওয়েব সাইড সমৃদ্ধ জাতীয় বাতায়ন উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের নির্দেশনা মোতাবেক এবং জেলা প্রশাসন ও তথ্য অফিসের উদ্যোগে সারাদেশে ই সেবা কার্যক্রম বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হচ্ছে।
সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্যরা উপস্থিত ছিলেন প্রেস ব্রিফিং এ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ