• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন |

মালয়েশিয়ার বিমান নিখোঁজ॥ ফের সন্দেহের তালিকায় ক্যাপ্টেন শাহ

Captainআন্তর্জাতিক ডেস্ক: নিখোঁজ মালয়েশিয়ান বিমানের খোঁজ এখনো পাওয়া যায়নি। তবে বিমানটি লাপাত্তা হয়ে যাওয়ার পেছনে এর ক্যাপ্টেন জাহারি শাহের হাত থাকতে পারে বলে নতুন করে সন্দেহের সৃষ্টি হয়েছে।
গত ৮ মার্চ ২৩৯ আরোহী নিয়ে কুয়ালামপুর থেকে মালয়েশিয়া যাওয়ার পথে বিমানটি নিখোঁজ হয়। দক্ষিণ ভারত মহাসাগরসহ বিশাল এলাকাজুড়ে তন্নতন্ন করে তল্লাসি চালিয়েও এখন পর্যন্ত বিমানটির কোনো চিহ্ন পর্যন্ত পাওয়া যায়নি।
গোয়েন্দারা ১৭০টিরও বেশি সাক্ষাতকারের পর এখন ক্যাপ্টেন শাহকেই (৫৩) প্রধান সন্দেহভাজন মনে করছেন। গোয়েন্দারা ওই বিমানের সব আরোহীর ব্যক্তিগত জীবন সম্পর্কে খোঁজ নিয়েছেন। কেবল জাহারি শাহকে নিয়েই তাদের মধ্যে সন্দেহ দানা বাঁধছে।
বিশেষ করে জাহারি শাহের কোনো সামাজিক বা কর্ম-সংক্রান্ত ভবিষ্যত পরিকল্পনা না থাকাটাকে তারা বড় করে দেখছেন। পত্রিকার খবরে দেখা যায়, তার সঙ্গিনী এবং পরিবার সদস্যদের সাথে তার সমস্যা দেখা দিয়েছিল। অবশ্য তা তেমন বড় কিছু ছিল না বলে তার বন্ধু ও স্বজনেরা জানিয়েছেন। এছাড়া বাড়িতে তার বিমান চালনা প্রশিক্ষণ নেয়ার বিষয়টিও গোয়েন্দাদের বিবেচনায় এসেছে। অবশ্য এখন পর্যন্ত গোয়েন্দাদের কাছে সুনির্দিষ্ট কোনো তথ্য আসেনি।
বিমানটি কারিগরি ত্রুটি বা সন্ত্রাসীদের তৎপরতার কারণে নিখোঁজ হয়েছে কিনা তা এখন পর্যন্ত জানা যায়নি।
সূত্র : ডেইলি মেইল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ