• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন |

তরুণীকে গণধর্ষণের পর বাজারে ভিডিও

82486_1সিসিনিউজ: এক কলেজ ছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণ শেষে সেই দৃশ্য মুঠোফোনে ভিডিও করে চার বখাটে তা বাজারে ছড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলি ইউনিয়নের রসুলপুর গ্রামে। ধর্ষণের ভিডিও চিত্র ছড়িয়ে পড়ায় মেয়েটি বেশ কয়েকবার বাসের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা চালায় বলে জানা গেছে। এ ঘটনা জানাজানির পর মঙ্গলবার স্থানীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মঙ্গলবার ওই গ্রামে গিয়ে মেয়ের (১৭) বাবার কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি হাউমাউ করে কেঁদে ওঠেন। তিনি বলেন, তার মেয়ে স্থানীয় একটি কলেজের ছাত্রী। কিছুদিন আগে মেয়ে বিপর্যস্ত অবস্থায় বাড়ি ফেরে। এর কারণ জিজ্ঞেস করলে সে বলে ‘এখন কিছু জিগাইওনা। আমি মইরা যাইয়াম’। এ অবস্থায় সে কয়েকবার আত্মহত্যার চেষ্টা চালায়। পরে পরিবারের লোকজন মেয়েটিকে ঢাকায় পাঠিয়ে দেয়।
সপ্তাহ খানেক পর একটি ভিডিও ক্লিপ স্থানীয় বাজারে ছড়িয়ে পড়ে। পাড়ার লোকজন সেই ভিডিও ক্লিপ দেখে ওই কলেজ ছাত্রীসহ তিন বখাটেকে সনাক্ত করেন। এরা হলেন, মেয়েটির চাচাতো ভাই মুশুলি ইউনিয়নের রসুলপুর গ্রামের তারিফুল আহমেদ রাজীব (১৮), একই ইউনিয়নের মাইজহাটি গ্রামের মো. রাকীব মিয়া (১৮) ও আচারগাঁও ইউপির ধরগাঁও গ্রামের মো. রাসেল মিয়া (১৮)। অভিযুক্ত তরুণদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে ছেলের অপকর্মের বিষয়ে জানতে চাইলে রাজীবের বাবা স্থানীয় আওয়ামী লীগ নেতা জহর আহম্মেদ বলেন, ভিডিও ক্লিপটি দেখিনি। দেখে মন্তব্য করব। ইত্তেফাক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ