• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন |

নারায়ণগঞ্জ উপনির্বাচন : সিআইডির পরিদর্শক ও ভূমি কর্মকর্তাকে প্রত্যাহার

ECসিসিনিউজ: নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের উপ-নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে এক প্রার্থীর পক্ষে প্রচারণার অভিযোগে বন্দর উপজেলায় বসবাসরত দুই সরকারী কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন, পুলিশের অপরাধ বিভাগ তথা সিআইডির পরিদর্শক মহিউদ্দিন অটল ও সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা কামাল হোসন। মঙ্গলবার রাতে তাদের প্রত্যাহার করা হয়।
উপনির্বাচনের রিটার্নিং অফিসার মিহির সারওয়ার মোর্শেদ জানান, নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এস এম আকরামের দেওয়া লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে দুইজনকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।
অভিযোগে উল্লেখ করা হয়, সিআইডিতে কর্মরত পরিদর্শক মহিউদ্দিন ওরফে অটল তার কর্মস্থল থেকে ছুটি নিয়ে বন্দরে লক্ষ্মণখোলায় তার বাড়িতে গত কয়েকদিন যাবত অবস্থান করছেন। অটলের বাড়ি ২৫ নং ওয়ার্ডে। এই ওয়ার্ডে লাঙ্গল প্রতীকের প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে অটলকে সব সময় অবস্থান করে নির্বাচনী কার্যক্রম পরচালনা করতে দেখা গেছে।
এ ছাড়া ২৩ নং ওয়ার্ডের বাসিন্দা কামাল হোসেন সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা। তিনি নিজেও প্রকাশ্যে সেলিম ওসমানের পক্ষে প্রচারণা চালাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ