• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন |

বীরগঞ্জে জনসেবা সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী

Birganj Upjelaবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে বুধবার সকালে জনসেবা সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা ও তথ্য বাতায়নের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
“টেকসই উন্নয়ন ও জনকল্যাণে দরকার উদ্ভাবনী সরকার” প্রতিপাদ্য বিষয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীর অংশগ্রহণে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে তথ্য বাতায়নের আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্যদিয়ে আলোচনা সভা ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান একেএম কাওসার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সেলিনা আখতার, উপজেলা শিক্ষা অফিসার ক খ মোঃ আলাওল হাদী, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোঃ মুসা, মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রোকনুজ্জামান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কালিপদ রায়, উপজেলা সমবায় অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, সুজালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরল ইসলাম মাষ্টার, ভোগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান পান্না, মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান চৌধুরী বাদশা প্রমুখ। অনুষ্ঠানে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফর জানান, জেলায় রচনা প্রতিযোগীতা অংশগ্রহণ করে এই উপজেলার দুইজন শিক্ষার্থী তৃতীয় স্থান অধিকার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ