• শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন |

উত্তরা ইপিজেডের ভেনচুরা কোম্পানির কর্মকর্তা লাঞ্চিত

EPZসিসিনিউজ: নীলফামারী উত্তরা ইপিজেডের ভেনচুরা লেদারওয়্যার ম্যানুফেকচারিং (বিডি) লিমিটেডের কর্মকর্তা খোরশেদ আলম ওরফে ভুবন কতিপয় যুবক কর্তৃক লাঞ্চিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে ইপিজেড গেটে ওই ঘটনা ঘটে। ভুবন ভেনচুরার মানব সম্পদ বিভাগের একজন কর্মকর্তা।
সূত্র মতে, ঘটনার দিন ভেনচুরা লেদারওয়্যার ম্যানুফেকচারিং (বিডি) লিমিটেডের কর্মকর্তা খোরশেদ আলম ওরফে ভুবন সৈয়দপুর শহর থেকে মটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় রুবেল, শাজাহান ও আলমগীরসহ কতিপয় যুবক ইপিজেডের গেটে ওই কর্মকর্তার মটরসাইকেলের গতিরোধ করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ ও শারিরীকভাবে লাঞ্চিত করে। পরবর্তীতে ওই কর্মকর্তা যেন কোন প্রকার আইনের আশ্রয় নিতে না পারে সেজন্য জোরপূর্বক সাদা কাগজে স্বাক্ষর করে নেয় যুবকেরা।
এ ঘটনার পরিপ্রেক্ষিতে ভেনচুরা লেদারওয়্যার ম্যানুফেকচারিং (বিডি) লিমিটেডের কর্মকর্তা খোরশেদ আলম ভুবনের সাথে যোগাযোগ করা হলে তিনি লাঞ্চিত হওয়ার সত্যতা স্বীকার করে জানান, ওই যুবকরা কোম্পানীতে কিছু লোক নিয়োগের জন্য বারবার আমাকে মোবাইল ফোনের মাধ্যমে চাপ সৃষ্টি করে। আমি তাদেরকে কোম্পানির নিয়মানুযায়ী নিয়োগের পদ্ধতি জানাই কিন্তু তারা কোন কথাই শুনতে রাজি না। তারা ইপিজেডে আতঙ্ক ছড়িয়ে জোর পূর্বক কোম্পানির বিধি বহির্ভৃতভাবে লোক নিয়োগের চেষ্টা করছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি বেপজা কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
দুপুরে ইপিজেড গেটে দেখা মেলে ওই ঘটনার সাথে জড়িত যুবক শাজাহানের সাথে। সে ওই কর্মকর্তাকে লাঞ্চিত করার ঘটনা অস্বীকার করে বলেন, আমরা বেকার যুবক। ক’দিন আগে ওই কর্মকর্তাকে আমাদের একটা চাকুরী দেয়ার জন্য অনুরোধ করি। তিনি আশ্বাস দিয়েছিলেন এবং সেজন্য মোবাইলে ওনার সাথে যোগাযোগ করি। কিন্তু বেশ কিছুদিন থেকে তিনি কোন ফোন রিসিভ না করায় বৃহস্পতিবার সকালে মটরসাইকেল থামিয়ে তা জানার চেষ্টা করি। তবে কোন লাঞ্চিত বা অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ