• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন |

ভিন গ্রহের প্রাণীর দেখা!

11সিসি ডেস্ক: ক্যামেরায় ক্লিক করতে গিয়ে হঠাৎ পাথরে হোঁচট খেয়ে পড়ে গেলেন এক চীনা পর্যটক। তারপর যা দেখলেন নিজের চোখকে বিশ্বাস করতে পারলেন না। চোখ ঠিকরে বের হওয়ার অবস্থা। এ কি দেখছেন তিনি! শরীরের গড়নটা ঠিক মানুষের মতো নয়। হাত-পা আছে কিন্তু শরীরের উপরের অংশটা অদ্ভুদ! পৃথিবীর কোনো বাসিন্দা নয়। কিন্তু এতো ভাবাভাবির সময় এখন নয়। দেরি না করেই তিনি পটাপট বেশ কয়েকটা ছবি তুলে নিলেন।
চিনা পর্যটকের আকাস্মিক এ ক্যামারার ঝলকানিতে অদ্ভুদ প্রাণীটি পাহাড়ের মধ্যে গা ঢাকা দেয়।ঘটনাটি ঘটেছে চীনের প্রাচীরের কাছে হোয়ইরো উপত্যাকার একটি পাহাড়ের কোলে। উপত্যকায় ঘুরে ঘুরে ছবি তুলছিলেন ওই চীনা পর্যটক। ঘটনার সময় প্রাকৃতিক কাজ সারতে গিয়েছিলেন একটি পাহাড়ের সামনে ঝোপঝাড়ে। সেখানেই দেখতে পান মানবজাতীয় ওই প্রাণীটিকে। অদ্ভুদ প্রাণীটির দীর্ঘ শরীর, গায়ে কোনো লোম নেই। আর কান দুটো কুলার মতো লম্বাটে। প্রাণীটিকে দেখে চীনা পর্যটকের জ্ঞান হারানোর অবস্থা হয়।
সেখান থেকে ফিরে তিনি অদ্ভুদ ওই প্রাণীটির ছবি স্যোশাল মিডিয়ায় পোস্ট করেন। হৈচৈ পড়ে যায় সবখানে। চীনের বিভিন্ন মিডিয়ায় নানা অলৌকিক খবর প্রকাশ হতে থাকে। কিন্তু এরপরেই বের হয় রহস্য। এ অদ্ভুদ প্রাণীটি নিয়ে যখন চারদিকে আলোচনার ঝড় তখন চীনের এক অভিনেতা জানান, ‘ছবিটি সম্পূর্ণ মিথ্যে। আমি আর আমার এক বন্ধু মিলে এক সপ্তাহ ধরে কল্পবিজ্ঞানের একটি সিনেমার শ্যুটিং করি হোয়ইরো পাহাড়ের কোলে। আমি ‘দৈত্যর চরিত্রে অভিনয় করি’। তিনি আরো জানান, ‘ওই পর্যটক যখন আমার ফোটো তোলেন, সেই সময় পাহাড়ের কোলে বাথরুম করছিলাম।’ সূত্র : জি নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ