• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সিলেটে ছাত্রদল নেতা খুন: নেতাদের বাসা-গাড়িতে আগুন

Maderসিলেট : গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর ছাত্রদল নেতা জিল্লুল হক জিলু’র খুনের ঘটনায় ছাত্রদল নেতাদের বাসায় আগুন, গাড়ি ভাঙচুর, নগরীর কয়েক স্থানে সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করেছে নিহত জিলুর সহকর্মী ছাত্রদল কর্মীরা। শুক্রবার রাত ৮ টা থেকে ৯টা পর্যন্ত এ ঘটনাগুলো ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মাহবুবুল কাদির শাহীর সুবিদবাজার লন্ডনী রোডের ৬ নং বাসায় একটি পাইভেট কারে আগুন দেয়া হয়। কারটি বাসার আঙ্গিনায় রাখা ছিল। পরে মূহুর্তের মধ্যেই  গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।

শুক্রবার রাত ৮টার দিকে কালশাহ্ এলাকায় মহানগর ছাত্রদলের সভাপতি জিয়াউল আরেফিন গণি জিল্লুর গ্রুপের নেতা জামাল আহমদ ওরফে কালা জামালের বাসায় জিলুর সহকর্মী ছাত্রদল কর্মীরা আক্রমণ করে বাসায় আগুন ধরিয়ে দেয়। এ সময় বাসার বারান্দায় রাখা দু’টি মোটর সাইকেল ও একটি বাই সাইকেল আগুনে পুড়ে যায়। পরে বনকলা পাড়াস্থ ছাত্রদল নেতা এমাদের বাসায় কয়েক রাউন্ড গুলি করে ভাঙচুর করে ছাত্রদল কর্মীরা।

রাত ৮টার দিকে সুবিদবাজারসহ সিলেট-সুনামগঞ্জ রোডের বিভিন্ন স্থানে অবরোধ করে একটি পুলিশের পিকাপ ভ্যানসহ প্রায় ২৫টি মত গাড়ি ভাঙচুর করে নিহত জিলু সমর্থকরা। এ সময় একজন শিশু ও মহিলা পথচারি আহত হন।

নিহত জিলু সমর্থকরা মহানগর বিএনপির সভাপতি এম এ হক, মহানগর ছাত্রদলের সভাপতি জিয়াউল আরেফিন গণি জিল্লুর, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাফেক মাহবুব, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মাহবুব কাদির শাহীসহ বেশ কয়েকজন সিনিয়র নেতাদের বিরুদ্ধে সেøাগান দেয় বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ