• শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন |

ডোমারে জাতীয় পার্টির সভাপতির বিএনপিতে যোগদান

BNP Flagনীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপিত আয়শা জ্যোতির জাতীয় পার্টির রাজনীতি থেকে বের হয়ে বিএনপিতে যোগদান করেছেন। শুক্রবার রাতে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে দলের আহবায়ক আনিসুর রহমান আনুর হাতে ফুলের তোড়া উপহার দিয়ে যোগদান করেন। এসময় তার নেতৃত্বে আরো অর্ধশতাধিক নেতাকর্মী যোগ দেয় বিএনপিতে।
সদ্য বিএনপিতে যোগদান কালে  আয়শা জ্যোতি জানান, জাতীয়পার্টি  দেশের মানুষের জন্য  রাজনীতি করেনা। তারা শুধু নিজেদের জন্য রাজনীতি করে। আর বিএনপি নিজেদের জন্য নয় দেশের মানুষের অধিকার আদায়ের জন্য রাজনীতি করে। তাই  বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আর্দশে অনুপ্রানীত হয়ে আমরা বিএনপিতে যোগদার করলাম।
উপজেলা বিএনপির আহবায়ক আনিসুর রহমান আনুর যোগদানকারীদের স্বাগত জানিয়ে বলেন, বিএনপি বাংলার মানুষের সকল অধিকার প্রতিষ্ঠা করতে বধ্যপরিকর। যার ফলে প্রতিদিন আওয়ামী লীগ, জাতীয়পার্টি ছেড়ে মানুষ বিএনপিতে  যোগদান করছে। দেশে একটি মাত্র রাজনৈতিক দলে গণতন্ত্রের চর্চা হয়  আর সেই দরটি হচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলে (বিএনপি)।
এসময় যোগদানকারীদের স্বাগত জানিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য আখতারুজ্জামান সুমন, পৌর কমিটির মনছুর আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ