• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন |

লালমনিরহাটে নবদম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার

atto hottaলালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলার দীঘলটারী গ্রামে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় নবদম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, আদিতমারী উপজেলার কুমারটারী গ্রামের মেনাজুল ইসলামের ছেলে সুজন (২০) ও তার স্ত্রী মর্জিনা বেগম মজি (১৮)। শুক্রবার লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সুজনের পরিবার জানায়, ২০ দিন আগে সুজনকে প্রেম করে বিয়ে করে একই এলাকার এন্তাজ আলীর মেয়ে মর্জিনা বেগম মজি। সুজনের পরিবার এ বিয়ে মেনে নেয়নি। তাই নবদম্পতির ঠিকানা হয় মেয়ের বাবার বাড়িতে। এ নিয়ে গত সপ্তাহে স্থানীয় পর্যায়ে একটি সালিশও হয়েছে। সালিশে সিদ্ধান্ত ছাড়াই বৈঠক শেষ হয়।

এলাকাবাসী আরো জানায়, গত রাতে ওই বাড়িতে ঝগড়া ও চিৎকারের শব্দ শুনেছেন। শুক্রবার সকালে ওই বাড়িতে কারো কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয় লোকজন বাড়ির ভেতরে গিয়ে দেখেন বাড়িতে কেউ নেই। পরে তারা ঘরের ভিতরে গিয়ে ঘরের আড়াই একই রশিতে ঝুলন্ত অবস্থায় দু’জনের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। বাড়ির মালিক, ছেলের শশুর এন্তাজ ও দ্বিতীয় স্ত্রী সাজিনা বেগম (শাশুড়ী) পলাতক রয়েছেন।

সুজনের চাচা আলী হোসেন জানান, এন্তাজ তার মেয়ের সঙ্গে জোরপূর্বক সুজনের বিয়ে দিয়েছে। তখন থেকে সুজন ওই বাড়িতে থাকতো। এ নিয়ে সাত দিন আগে সালিশ বৈঠক হয়। তিনি এই হত্যাকাণ্ডের জন্য এন্তাজকে দায়ী করেন ।

আদিতমারী থানার ওসি তদন্ত শেখ শাহীন কামাল জানান, লাশ ময়নাদতন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো বাদী পক্ষের কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ