• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন |

চিলমারীতে শিশু নির্যাতন: আংকেল আমাকে মারিয়েন না

photo-chilmari-29--6-14হাবিবুর রহমান, চিলমারী (কুড়িগ্রাম): কুড়িগ্রামের চিলমারীতে চাতালে খেলতে গিয়ে ভাড়াটিয়া মালিকের হাতে অমানবিক নির্যাতনের শিকার তিন শিশু। ঘটনাটিকে ঘিরে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মহুত্বে ঘটতে পারে রক্তক্ষয়ি ঘটনা।
জানা গেছে, উপজেলার সবুজ পাড়া এলাকায় আলহাজ্ব হাফিজুর মিয়ার চাতালটি মাছাবান্দা এলাকার মোঃ আবু তাহের ভাড়া নিয়ে ব্যবসা করছে। ঘটনার দিন শনিবার বিকালে চালাত সংলগ্ন এলাকার মৃত লাবলুর মেয়ে লামিসা (৬), মোঃ ইউসুফ আলীর মেয়ে ইতিসা আক্তার (৮) ও ইভা মনি (৪) খেলতে যায়। এসময় ভায়াটিয়া মালিক আবু তাহের ঘোড়ার চাবুক দিয়ে ওই শিশুদের প্রহার করে। এতে তিন শিশু গুরুতর আহত হয়। ইতিসা জানায়, আমি ওই আংকেলের পা ধরেছিলাম বলেছিলাম আংকেল আমাকে মারিয়েন না। আর এখানে খেলতে আসবোনা তবুও মানেনি চাবুক দিয়ে আমাদের মেরেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শতশত জনতা চালাত ঘেরাও করে নির্যাতনকারীকে অবরুদ্ধ করে। কিন্তু সুযোগ বুঝে সে পালিয়ে যায়। এদিকে ঘটনাটিকে ঘিরে এলাকার চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুত্বে ঘটতে পারে রক্তক্ষয়ি সংঘর্ষ। পরে নির্যাতনকারীর শাস্তির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে।

রমজানকে স্বাগত জানিয়ে চিলমারীতে র‌্যালী
কুড়িগ্রামের চিলমারীতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন থানাহাট বাজার মসজিদ থেকে একটি র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাজার জামে মসজিদে আলোচনা সভার আয়োজন করে। পরে কলেজ মসজিদ থেকে বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির রমজানকে স্বাগত জানিয়ে আর একটি র‌্যালী বের করে। র‌্যালিটি উপজেলা চত্তরে এসে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ