• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন |

কুষ্টিয়ায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে ২ সহোদর নিহত

Songorso-1কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে একটি সরকারি জলমহল লিজ নেওয়াকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই সহদোর নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার ইফতারের পর উপজেলার কবরবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শহিদুল ইসলাম (৫৫) ও তার ভাই আব্দুল ওহাব (৪৫)।

পুলিশ জানায়, মিরপুরে একটি সরকারি জলমহল লিজ নেওয়াকে কেন্দ্র করে স্থানীয় বিশ্বাস গ্রুপের সঙ্গে মালিথা গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে সোমবার ইফতারের পর মালিথা গ্রুপের আমিরুল মালিথার নেতৃত্বে একদল সন্ত্রাসী বিশ্বাস গ্রুপের ইয়াকুব আলী সর্দারের বাড়িতে হামলা করে। এ সময় সন্ত্রাসীরা ইয়াকুব আলী সর্দারের ছেলে শহিদুল ইসলাম ও আব্দুল ওহাবকে ধারলো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় এবং লাঠিপেটা করে। এতে আব্দুল ওহাব ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর শহিদুল ইসলাম মারা যান।

এদিকে এ হামলার ঘটনার পরপরই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে ধারলো অস্ত্র, ইটপাটকেল ও লাঠি সোঠার আঘাতে কমপক্ষে ১০ জন আহত হন। এদের মধ্যে পাঁচ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন বিশ্বাস গ্রুপের দুই জনকে এ ঘটনায় আটক করেছে পুলিশ। এরা হলেন- ইসরাইল হোসেন ও রাব্বি। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ