• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন |

দিনাজপুর জেলার ১০টির অধিক গ্রামে ঈদের নামাজ আদায়

Eid Namaj Pic-02মাহবুবুল হক খান, দিনাজপুর: দিনাজপুরে আজ সোমবার ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন ৫টি উপজেলার ১০টির অধিক গ্রামের মানুষ। সৌদি আরবের সাথে মিল রেখে দিনাজপুর সদর, বিরল, চিরিরবন্দর, কাহারোল ও বিরামপুর উপজেলার ১০টির অধিক গ্রামের মানুষ ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।
আজ সোমবার সকাল ৮টায় দিনাজপুর শহরের স্টেশন রোডস্থ ডেফোডিল কমিউনিটি সেন্টারে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন শহর ও আশপাশের কয়েকটি এলাকার প্রায় ২ শতাধিক পুরুষ ও মহিলা। ঈদুল ফিতরের এ জামাতে ইমামতি করেন চিরিরবন্দর উপজেলার একটি মাদরাসার শিক্ষক হাফেজ মাওঃ মোঃ হাবিবুর রহমান। এছাড়া জেলার চিরিরবন্দর উপজেলার রাবার ড্যাম, রানীরবন্দর গ্রামে, কাহারোল উপজেলার মুকন্দপুর, গড়েয়া, ভবানীপুর, বিরল উপজেলার বালান্দর, পাঁচপাড়া. মাদববাটি, সদর উপজেলার গোপালগঞ্জ ও বিরামপুর উপজেলার একটি গ্রামসহ ১০টির অধিক গ্রামের মানুষ আজ সোমবার ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন। নামাজ শেষে একে আপরের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন।
নামাজ শেষে মুসল্লিদির উদ্দেশে খুৎবায় একই দিনে রোজা রাখা, ঈদ পালন করার যৌক্তিকতা তুলে ধরে সবাইকে একই দিনে রোজা রাখা ও ঈদ পালনের আহবান জানান ইমামগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ