• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন |

ফরিদপুর ও নারায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

Accidentসিসিনিউজ: পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ফরিদপুর ও নারায়নগঞ্জে ৮জন নিহতের সংবাদ মিলেছে।

ফরিদপুর: জেলার ভাঙার চুমুরদী এলাকায় গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে চালক ও তিন যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও আহত এক যাত্রী জানায়, কাওরাকান্দি ঘাট থেকে একটি মাইক্রোবাস কয়েকজন যাত্রী নিয়ে টেকেরঘাটের উদ্দেশে যাচ্ছিল। পথে চুমুদী এলাকায় পৌঁছালে সামনের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে মাইক্রো চালক নিহত হন। এতে আহত হন আরো পাঁচ জন।

আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরও তিন যাত্রী মারা যান।

ভাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমূল হোসেন জানান,  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাদের আত্মীয় স্বজন আসলে নাম পরিচয় পাওয়া যাবে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রুটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খাদে পড়ে ৪ জন নিহত হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় সিদ্ধিরগঞ্জের ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রুটের জালকুড়ি কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় জানা যায়নি। তবে তারা সবাই সদর থানা এলাকার নলুয়া ও তামাকপট্টির বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক আনিছুর রহমান জানান, রাতে একটি কালো রঙের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ব-১১-৫৮৮৮) সাইনবোর্ড এলাকায় সিএনজি গ্যাস আনতে যায়। ফেরার পথে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। নলুয়াপাড়া ও তামাকপট্টি এলাকায় খবর পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ