• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

পুলিশ হত্যা মামলার আসামি শাহেদের মৃত্যু

Deathঢাকা : টাঙ্গাইল আদালত পাড়ায় গুলি করে পুলিশের এএসআই নুরুল ইসলাম হত্যা মামলার আসামি সন্ত্রাসী শাহেদ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার বেলা সোয়া ৩টায় ঢামেক হাসপাতালে তিনি মারা যান।

সূত্র জানায়, গত ২৫ জুলাই রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল পৌর এলাকার আদালত পাড়ার পূর্বপাড়া এলাকায় অস্ত্র উদ্ধারের অভিযানে যায় পুলিশ। এ সময় সন্ত্রাসীরা টের পেয়ে পুলিশের ওপর গুলিবর্ষণ করলে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম গুলিবিদ্ধ হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় পাঠান চিকিৎসকরা। ওই দিন রাতে ঢাকায় নিয়ে আসার পথে তিনি মারা যান।

এদিকে, পুলিশ নিহতের ঘটনায় আসামি ধরার জন্য গত ২৮ জুলাই (সোমবার) ভোর রাতে মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের টাকিয়া কদমা দক্ষিণ পাড়া গ্রামে অভিযান চালাতে গেলে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের ‘বন্ধুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এই বন্দুকযুদ্ধে টাঙ্গাইলের শীর্ষ সন্ত্রাসী নুরুল ইসলাম উল্কা (২৬) ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ দু’টি বিদেশি পিস্তল ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করেছিল।

এই বন্দুকযুদ্ধে উল্কার দুই সহযোগী সাগর (২৩) ও শাহেদ (২০) গুরুতর আহত হন। তাদের গ্রেফতার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ঢাকায় পাঠানো হয়।

বুধবার শাহেদকে ঢামেক হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডের ১৯নং বেডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর সাগরকে বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ