• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন |

একরাম হত্যাকাণ্ড: মিনার চৌধুরীকে গ্রেফতারের নির্দেশ

58802_feni-pic__03.08.2014সিসিনিউজ: বহুল আলোচিত ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলার এজাহারভূক্ত আসামি বিএনপি নেতা মাহতাব উদ্দিন আহমদ চৌধুরী মিনারকে গ্রেফতারের নির্দেশ দিয়েছে আদালত।
আজ রোববার দুপুরে ফেনীর চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: খায়রুল আমিন এ আদেশ দেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ৫১ দিন কারাভোগের পর ১৭ জুলাই উচ্চ আদালতের আদেশে ফেনী জেলা কারাগার থেকে মিনার চৌধুরী জামিনে মুক্তি পান। জামিন আদেশের পরদিন রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে উচ্চ আদালতের অপর একটি বেঞ্চ জামিন আদেশ বাতিল করে তিন সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পনের নির্দেশ দেন। উচ্চ আদালতের আদেশ মতে রোববার ছিল তিন সপ্তাহের শেষ দিন। মিনার চৌধুরীর অনুপস্থিতিতে আইনজীবীরা জামিন আবেদন করলে তা নাকচ করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ২০ জুলাই থেকে মাহতাব উদ্দিন মিনার ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বিগত উপজেলা নির্বাচনে একরামের প্রতিদ্বন্দ্বী ছিলেন।
প্রসঙ্গত; ২০ মে ফেনী শহরের জনাকীর্ণ সড়কে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও গুলি করে হত্যার পর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরামকে বহনকারী গাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়। এ ঘটনায় ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনির ছেলে আবিদ, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহিদ চৌধুরী, ফেনী পৌর কাউন্সিলর আবদুল্লাহিল মাহমুদ শিবলুসহ ৩১ জন কারাগারে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ