• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:১২ অপরাহ্ন |

সমালোচিত হয়ে উঠছে কেয়া

keyaবিনোদন ডেস্ক: মাঝখানে কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করে বেশ সমালোচিত হয়েছেন কেয়া। এসব বিজ্ঞাপনে বেশ খোলামেলাভাবে উপস্থাপন করা হয় তাকে। শুরুতে বিষয়টি আমলে না নিলেও শেষ পর্যন্ত নিজের ভুল বুঝতে পেরেছেন কেয়া। এরপর থেকে এ ধরনের প্রস্তাব এলে শুরুতেই না বলে দেন। কেয়া বলেন, প্রত্যেকটি মানুষই তার ভুল থেকে শিক্ষা নেয়। আমিও এর ব্যতিক্রম নই। তবে অন্যের চেয়ে আমার জীবনে ভুলটা একটু বেশিই হয়েছে। এখন থেকে এগুলো শুধরে নিয়েই পথ চলবো।

যখনই কেয়া নিজের ভুল স্বীকার করেছেন ঠিক তখনই তার কাছে আসতে শুরু করেছেন একাধিক নির্মাতা। এরই মধ্যে কেয়া চুক্তিবদ্ধ হয়েছেন মনতাজুর রহমান আকবরের পরিচালনায় একটি রকিবুল আলম রাকিবের পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি ছবিতে। এছাড়া কেয়া অভিনীত নির্মাণ চলতি অবস্থায় আছে শাহীন সুমনের পরিচালনায় ‘মন শুধু তোমারই’, মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় ‘তোমার প্রেমে পড়েছি’, বাবুল রেজার পরিচালনায় ‘কাটা দাগ’, লেনিন হায়দারের পরিচালনায় ‘মিশন সিআইডি’সহ আরও কয়েকটি ছবি। কেয়া বলেন, আর ভুল নয়। সঠিকভাবেই চলতে চাই।

আজকাল সকাল হলেই পরিচালকদের সঙ্গে যোগাযোগ করে লোকেশন, কস্টিউম, সহশিল্পী সম্পর্কে জেনে নিচ্ছেন কেয়া। সময় মতো শুটিংয়ে হাজিরও হচ্ছেন। এ কারণে তার প্রতি এখন আর কারও অভিযোগ নেই। কেয়ার হঠাৎ করে এমন বদলে যাওয়াটা ছিল সময়ের দাবি। কেয়া বললেন, ছন্নছাড়া জীবন তো অনেক কাটালাম। দেখলাম কোন লাভ নেই। বরং নিজের ক্যারিয়ারটার ক্ষতি করেছি। আসলে তখন নতুন ছিলাম। তারকা খ্যাতিকে সম্মান করতে পারিনি। তবে এবার সবকিছু বদলে নিজেকে নতুন করে গুছিয়ে নিয়েছি।

পুরনো সব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সামনে এগোতে চাই। আশা করি আর পিছলে যাবো না। ‘কঠিন বাস্তব’ ছবির ব্যবসায়িক সফলতা পাওয়ার পর কেয়াকে আর পিছে ফিরে তাকাতে হয়নি। সময়ের সব সুপারস্টার নায়কের সঙ্গেই তিনি অভিনয় করে উপহার দিয়েছেন একের পর হিট ছবি। তবে মাঝপথে বিয়ে-সংসার-ভাঙন নিয়ে এলোমেলো হয়ে গিয়েছিলেন তিনি। সম্প্রতি এসব থেকেও ফিরে এসেছেন কেয়া। আর তার এই ফিরে আসাটা নায়করাজ রাজ্জাকের হাত ধরেই। আর সেই সঙ্গে সহযোগিতা করেছে ইমপ্রেস টেলিফিল্ম ও রাজলক্ষ্মী টেলিফিল্ম। ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘আয়না কাহিনী’ দিয়ে আবার সবার নজরে এসেছেন কেয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ