• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন |

খানসামায় অপহরণ মামলার সাক্ষীকে পিটিয়ে জখম

Jokomখানসামা (দিনাজপুর) প্রতিনিধি:  দিনাজপুরের খানসামায় অপহরণ মামলার ১ নম্বর সাক্ষী এনজিও’র পরিচালককে পিটিয়ে গুরুতর জখম করেছে অহরণকারী পক্ষ। ঘটনাটি ঘটেছে উপজেলার হোসেনপুর গ্রামের মৌলভী পাড়ায়।
বুধবার বেলা ২টায় খানসামা উপজেলার পাকেরহাট থেকে বাড়ি ফেরার পথে একটি অপহরণ মামলার ১ নম্বর সাক্ষী ফিরোজ খানকে হোসেনপুর ব্রীজের অদূরে মৌলভী পাড়ার রাস্তায় পথ অবরোধ করে একই এলাকার শরিফুল্লার ছেলে সবুজ ও তার সঙ্গীরা অতর্কিত আক্রমণ করে পিটিয়ে গুরুতর জখম করেছে। আহত ফিরোজ খান বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ব্রীল’-এর নির্বাহী পরিচালক এবং আবু ওফা সবুজ খামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহাকারি শিক্ষক।
ঘটনা সূত্রে জানা গেছে, গত ১ এপ্রিল ফিরোজ খানের চাচাতো বোন মেহের নেগার খানম লোপা (১৬) কে একই এলাকার শরিফুল্লার ছেলে ফুলু (৩৪) অপহরণ করেন এবং পরে জোড়পুর্বক বিয়ে করেন। এ ঘটনায় খানসামা থানায় একটি অপহরণ মামলা হলে ফিরোজ খান ওই মামলার ১ নম্বর ও তার স্ত্রী ২ নম্বর সাক্ষী হন। এ ঘটনার জের ধরে অপহরণকারী দলের সদস্য আবু ওফা সবুজ ও তার ৭-৮ জন সঙ্গী ফিরোজ খানকে আক্রমণ করে লজ্জা স্থানে লাথি গুতাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে বেধরক মারপিট করে গুরুতর জখম করে। পরে পরিবারের লোকজন জানতে পেরে ফিরোজ খানকে উদ্ধার করে স্থানীয় পাকেরহাট হাসপাতালে ভর্তি করান। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ