• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন |

বিএনপিকে নির্মূল করতে মিথ্যা মামলা : ফখরুল

Fokrulঢাকা : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিকে রাজনৈতিকভাবে নির্মূল করতেই একের পর এক মিথ্যা মামলা দায়ের ও চার্জ গঠন করা হচ্ছে। আর নির্বাচন থেকে দূরে সড়িয়ে রাখাও এর উদ্দেশ্য।

বুধবার বেলা ১১ টার দিকে ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিতে এসে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত ক্ষমতায় থাকা অবস্থা বিরোধী দলের উপর যে নির্যাতন চালিয়েছে তা এখনো পর্যন্ত অব্যাহত রয়েছে। যার উদ্দেশ্য শক্তিশালী বিরোধী দলকে দূরে রেখে এক দলীয় বাকশাল চালু করা।

নীতিমালার ব্যাপারে তিনি বলেন, সম্প্রচার নীতিমালার উদ্দেশ্য হচ্ছে সংবাদ পত্রের বাক স্বাধীনতা হরণ করা এবং ভিন্নমত প্রকাশকে স্তদ্ধ করে দেওয়া।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ফখরুল বলেন, বিএনপির অন্দোলন চলমান প্রক্রিয়া। অতি শিঘ্রই দলের স্থায়ী কমিটি ও ২০ দলীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে সরকার যতই অন্যায় ভাবে মামলা দিয়ে নির্যাতন করুক বিএনপির আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে বলেও হুঁশিয়ারী করেন তিনি।

এসময় ডক্টরস এসোসিয়েশনের সভাপতি ডা. একেএম আজিজুল হক, মহাসচিব ডা. এজেড এম জাহিদ হোসেন এবং বিএনপির যুগ্ন-মহাসচিব রুহুল কবির রিজভীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ