• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪০ অপরাহ্ন |

চিরিরবন্দরে সংখ্যালঘু গৃহবধু ধর্ষণ॥ থানায় মামলা

Dorsonদিনাজপুর প্রতিনিধি: চিরিরবন্দরে সংখ্যালঘু গৃহবধূকে গণধর্ষনের অভিযোগে ২ বখাটে যুবককে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ জুলাই সকাল ১১টায় উপজেলার ইসবপুর ইউনিয়নের চকসুদাম পশ্চিম হিন্দু পাড়া গ্রামের প্রশান্ত চন্দ্র রায়ের স্ত্রী মায়া রানী রায় (২৭) ঘটনার দিন বাড়ীর পার্শ্ববর্তী পাটক্ষেতের আইলে ছাগল বাঁধতে গেলে পূর্ব হতে ওঁৎপেতে থাকা দুই বখাটে যুবক পার্বতীপুর উপজেলার সোনাপুকুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোতালেব হোসেন (২৫) ও আজিজার মন্ডলের ছেলে আসাদুল ইসলাম (২০) গৃহবধূ মায়া রানীকে জাপটে ধরে পাটক্ষেতের ভিতরে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার চিৎকারে এলাকাবাসী দৌড়ে এলে ধর্ষকদ্বয় পালিয়ে যায়।
পরে প্রতিবেশীরা ঘটনাস্থল হতে ধর্ষিতাকে উদ্ধার করে। এ ঘটনায় মায়া রানী বাদী হয়ে চিরিরবন্দর থানায় ১টি মামলা দায়ের করেছে। এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি চিরিরবন্দর থানা পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহিদুল ইসলাম জানান, মামলা রেকর্ডের পর থানায় বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় এখন পর্যন্ত ভিকটিমের সাথে যোগাযোগ ও ঘটনাস্থল পরিদর্শন করা সম্ভব হয়নি।

জাতীয় সম্প্রচার নীতিমালা অনুমোদনের প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ
জাতীয় সম্প্রচার নীতিমালা অনুমোদনেরর প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী। বৃহষ্পতিবার শহর জামায়াতের আমীর মোঃ তৈয়ব আলীর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল স্টেশন রোড বের হয়ে শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ করে বাহাদুর বাজারে এসে শেষ হয়।
বাংলাদেশ সরকার কর্তৃক জাতীয় সম্প্রচার নীতিমালা অনুমোদনের প্রতিবাদে দেশব্যপী বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে জামায়তে ইসলামী দিনাজপুরে এই বিক্ষোভ কর্মসূচী পালন করে। ইসলামী ছাত্রশিবির দিনাজপুর শহর সেক্রেটারী আব্দুল কাইয়্যুমসহ জামায়াত ও শিবিরের অন্যান্য নেতাকর্মী মিছিলে অংশ নেয়।  মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর শহর আমীর তৈয়ব আলী। এ সময় তিনি বলেন, এই সরকার তার অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থ্য়াী করার জন্য উঠে পড়ে লেগেছে। তাই তার ক্ষমতার তাগিদে সাংবাদিকদের নির্যাতনসহ সব রকম আইন করে যাচ্ছে। কোন সরকারই গণমাধ্যমকে কুক্ষিগত করে ক্ষমতায় টিকে থাকতে পারেনি। শীঘ্রই গণমাধ্যমের উপর এই নীতিমালা বাতিল করুন নইলে বাংলাদেশের স্বাধীনচেতা জনগণ এটি রুখে দাড়াবে।

দিনাজপুর জেলা মটর পরিহন শ্রমিক ইউনিয়নের শোক
দিনাজপুর জেলা মটর পরিহন শ্রমিক ইউনিয়নের অন্তর্ভূক্ত হাকিমপুর উপজেলা স্ট্যান্ড কমিটির সভাপতি  মোঃ জিঞ্জার চৌধুরী বুধবার বেলা ১১ ঘটিকার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল¬াহি —– রাজিউন)। তার মৃত্যুতে মটর শ্রমিক ইউনিয়নের সকল শ্রমিক ও নেতৃবৃন্দের পক্ষ থেকে শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক ও সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ