• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন |

নীলফামারী জামায়াতের বিক্ষোভ মিছিল

gofur.photo-07.08.14 (2)সিসিনিউজ: সম্প্রতি বর্তমান সরকারের মন্ত্রিসভায় অনুমোদিত গণমাধ্যমের সম্প্রচার নীতিমালা-২০১৪ বাতিলের দাবীতে নীলফামারীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা জামায়াতে ইসলামী।
বৃহস্পতিবার বিকালে শহরের আনন্দ বাবুর পুল এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নীলফামারী-জলঢাকা সড়ক প্রদক্ষিণ করে বাদিয়ার মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশ করে।
জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও সদর উপজেলা আমীর অধ্যাপক খায়রুল আনামেন সভাপতিত্বে জেলা জামায়াতের কর্মপরিষদের সদস্য আবুহানিফা শাহ্, সদর উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী আব্দুল হান্নান, জেলা ছাত্রি শবিরের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক  তৌহিদুল ইসলাম এসময় বক্তব্য রাখেন।
বক্তারা অভিযোগ করে বলেন‘ বর্তমান সরকার দেশের মানুষের বাকস্বাধী হরণের করেই ক্ষ্যান্ত হয়নি এখন গনমাধ্যমের বাকস্বাধীনতা হরণ করার জন্য এবং গণমাধ্যমের গলা টিপে হত্যার করার জন্য অকষ্মিক ভাবে একটি গণমাধ্যমের সম্প্রচার ওপড় নীতিমালা তৈরী করে তা অনুমোদন করেছে। এই অনুমোদিত সম্প্রচার নীতিমালায় বলবৎ থাকলে বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের বাকস্বাধীনতাকে যে ভাবে হরণ করেছে তাদের কুকর্মের  খবর সম্প্রচার করতে পারবেনা গণমাধ্যমগুলো। অবিলম্বে মন্ত্রীসভায় অনুমোদিত গণমাধ্যমের সম্প্রচার নীতিমালা বাতিল করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ