• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে জাতীয় শোক দিবসে দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী শাহিদা পেলেন রুবেলের মরদেহ বিরামপুরে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ পরিস্থিতি অস্বাভাবিক হবে, এটা ভেবেই মাঠে নামতে হবে- আইজিপি প্রতিমন্ত্রীর বক্তব্যে ‘জান্নাত’ ‘জাহান্নাম’ বিভ্রাট: ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে থানায় অভিযোগ বরগুনায় কর্মীদের পুলিশের মারধর তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ সৈয়দপুরে মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ আরোহী নিহত সৈয়দপুরে দোকান থেকে চুরি যাওয়া তেলের ড্রাম উদ্ধার। গ্রেপ্তার – ৩

ফজিলাতুন্নেছা মুজিবের ৮৪তম জন্মবার্ষিকী শুক্রবার

Fojilatun nesaঢাকা : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী স্বাধীনতা আন্দোলনের নেপথ্যের প্রেরণাদাত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৪তম জন্মবার্ষিকী আগামী ৮ আগস্ট।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দিবসটি পালনে আগামী ৮ আগস্ট সকাল সাড়ে ৮টায় বনানী কবরস্থানে বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করছে আওয়ামী লীগ। একই দিন বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ, দোয়া ও আলোচনা সভা করবে মহিলা আওয়ামী লীগ।

বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সকল স্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে খুনিচক্রের বুলেটের আঘাতে প্রাণ হারান বেগম ফজিলাতুন্নেছা মুজিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ